মোহনের দেখানো পথেই ইস্টবেঙ্গল ,ফিরতি ডার্বিতে ফ্রি টিকিট পাবেন বাগান ফ্যানরা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সৌজন্য দেখালে তারাও সৌজন্য দেখাতে পারে। এই বার্তাই গঙ্গাপাড়ের চির প্রতিদ্বন্দ্বী ক্লাবকে দিল ইস্টবেঙ্গল। আই লিগের প্রথম ডার্বিতে সৌজন্যের নজির গড়েছিল মোহনবাগান। সেই পথেই হাঁটল ইস্টবেঙ্গলও। এবার তাঁরাও ফিরতি ডার্বিতে বাগান সমর্থকদের জন্য বরাদ্দ ফ্রি টিকিট রাখছে।

ফিরতি ডার্বিতে ফ্রি টিকিট পাবেন বাগান ফ্যানরা

৩রা ডিসেম্বরে প্রথম ডার্বিতে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য ময়দানে প্রথম ফ্রি টিকিট দিয়ে সৌজন্যের নজির গড়েছিল তারা। এবার সেই পথেই হাঁটল। ২১ জানুয়ারি ফিরতি পর্বের আই লিগে আয়োজক ইস্টবেঙ্গল। তারাও আই লিগে অনলাইনে টিকিট পাওয়ার ব্যবস্থা রেখেছে। কেয়জুঙ্গা .কম থেকে টিকিট পাওয়ার ব্যবস্থা রাখছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। এরপর ২০০, ৫০০, ও ৭০০ টাকার টিকিটও পাওয়া যাবে ডার্বি ম্যাচ উপলক্ষ্যে। এছাড়া পনেরো তারিখ থেকে ক্লাব তাঁবু ও সল্টলেক স্টেডিয়ামেও কাউন্টার খোলা হবে । ইস্টবেঙ্গলের সদস্যরা পরিচয়পত্র দেখিয়ে নিজেদের বরাদ্দ টিকিট ক্লাব তাঁবু থেকে তুলতে পারবেন।

এবারেও ডার্বি-র ম্যাচ সেই দুপুর বেলাতেই হচ্ছে। ফলে যুবভারতীতে দুপুর দুটোয় হবে কিক অফ। ময়দানে চত্বরে চা হাতে জোর গুঞ্জন, ফ্রি টিকিট দেওয়াটা এবার ইস্টবেঙ্গলের জন্য শুভ নির্দেশিকা হয় কিনা তা অবশ্য ২১ তারিখের পরই জানা যাবে। কারণ গত বার ইস্টবেঙ্গলের ফ্যানদের ফ্রি টিকিট দিয়ে ম্যাচও পকেটে পুড়েছিল মোহনবাগান। এটা অবশ্য ময়দানি গল্প ছাড়া আর কিছু নয়।

English summary
East Bengal follows Mohun Bagan's path they will provide free tickets to Bagan fans

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.