ডার্বির আগেই যুবভারতীতে উত্তেজনা, গ্রেফতার হলেন লালহলুদ সমর্থকরাও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচেই গন্ডগোল। মঙ্গলবার রাতে ২-২ গোলে আইজলের বিরুদ্ধে ম্যাচ ড্র করে লালহলুদ এরপরেই মেজাজ হারান সমর্থকরা।

ডার্বির আগেই যুবভারতীতে উত্তেজনা, গ্রেফতার হলেন লালহলুদ সমর্থকরাও

আইজল সমর্থক ও সিভিক ভলান্টিয়ারদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন লাল-হলুদ ভক্তরা। ঘটনায় জেরে গ্রেফতার করা হয়েছে আটজন সমর্থককে। এদিনের ম্যাচে দারুণ পারফরম্যান্স করে ইস্টবেঙ্গলের ফুটবলাররা। ম্যাচে একটা সময় অবধি ২-০ গোলে এগিয়ে ছিল তাঁরা। কিন্তু হঠাৎই রক্ষণের ভুলে জেতা ম্যাচ মাঠে ফেলে আসতে হয় লালহলুদকে।

ডার্বির আগে পয়েন্ট এভাবে খোয়ানোয় আবেগতাড়িত হয়ে পড়েন লালহলুদ সমর্থকরা যুবভারতীতে ম্যাচ শেষের পরই স্টেডিয়ামের ছবিটা হিংসাত্মক হয়ে ওঠে। পুলিশ সূত্রে খবর, ম্যাচ শেষে বেরনোর মুখে ভিআইপি গেটের সামনে আইজলের সমর্থকদের মারধর করেন ইস্টবেঙ্গলের কয়েকজন ফ্যান। সিভিক ভলান্টিয়াররা পরিস্থিতি সামাল দিতে গেলে তাঁদের গায়েও হাত তোলে মারমুখী ইস্টবেঙ্গল ফ্যানরা। গোটা ঘটনায় এখনও পর্যন্ত আটজন সমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

তবে লালহলুদ সমর্থকদের এহেন আচরণ অবশ্য যুবভারতী ব্যবহারে বড় ক্লাবের মাঠ পাওয়া নিয়ে সমস্যা তৈরি হতে পারে। যুব বিশ্বকাপের আগে যুবভারতীর মাঠ নতুন করে তৈরি হয়েছে। কিন্তু সেই মাঠে ডার্বির আগেই উত্তেজনা তৈরি হওয়ায় চাপ তৈরি হয়েছে। এমনিতেই ডার্বি উপলক্ষ্যে নিশ্ছিদ্র নিরাপত্তা থাকছে। কিন্তু আইজল ম্যাচের ঘটনা আরও পুলিশি কড়াকড়ি বাড়বে।

English summary
East Bengal fans arrested after creating nuisence in Yuvabharathi stadium
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.