নাক কেটে পরের যাত্রাভঙ্গ মোহনবাগানের, নিজে হেরে লিগ শীর্ষ থেকে ইস্টবেঙ্গলকে সরিয়ে দিল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দলের দায়িত্ব হাতে পেয়েই জয়ের স্বাদ পেয়েছেন। এটাই যেন মোহন কোচ শংকরলাল চক্রবর্তীর আগ্রাসন আরও বাড়িয়ে দিয়েছিল, কিন্তু দ্বিতীয় ম্যাচেই নৌকার পাল ছিঁড়ল। একেবারে হাল ভাঙা নৌকার মত পাঞ্জাবে সলিল সমাধি ঘটল।

মোহনবাগানের হার লিগ শীর্ষ খোয়াল ইস্টবেঙ্গল

মিনার্ভা পাঞ্জাবের বিরুদ্ধে হতশ্রী পারফরম্যান্স মোহনবাগানের। ২-১ গোলে তারা হেরে গেল পাঞ্জাবের বিরুদ্ধে। এই মরশুমে দুরন্ত ফর্মে আছে মিনার্ভা পাঞ্জাব। পাঞ্জাবের গেইলসেনের জোড়া গোলে ম্যাচের সব আলো চলে গেল পাঞ্জাবের দিকে। ২৩ মিনিটে প্রথম গোল করেন তিনি। অন্যদিকে ৩০ মিনিটের মধ্যেই ফের গোল করেন তিনি। ভুটানি রোনাল্ডোর পারফরমেন্সের এক ধাক্কায় ২-০ গোলে পিছিয়ে যায় বাগান। অন্যদিকে ৩৭ মিনিটে প্রাপ্য পেনাল্টি মিস করেন ক্রোমা। গতিহীণ ও প্রেডিক্টেবল শট আটকে দেন পাঞ্জাবের গোলরক্ষক। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে।

মোহনবাগানের হার লিগ শীর্ষ খোয়াল ইস্টবেঙ্গল

দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও বাগানের তাবড় স্ট্রাইকাররা গোলমুখ খুলতে পারেননি। ম্যাচের ইনজুরি টাইমে ৯৪ মিনিটে -র মাথায় বাগানের হয়ে একমাত্র গোল করেন কিংসলে। তবে তা মোহনবাগানকে ম্যাচে ফিরিয়ে আনার জন্য যথেষ্ট ছিল না।

বুধবার নিজের দ্বিতীয় পরীক্ষায় নেমেছিলেন বাগানের নতুন নাবিক শংকরলাল। এবার প্রতিপক্ষ মিনার্ভা পাঞ্জাবের বিরুদ্ধে ২-১ গোলে হেরে আই লিগ টেবলের পাঁচ নম্বরেই রয়ে গেল। মোহনবাগানের পয়েন্ট ১৩। অন্যদিকে এই ম্যাচ জিতে দু নম্বর থেকে এক নম্বরে পৌঁছে গেল। তাদের ৮ ম্যাচে ১৯ পয়েন্ট। আর মোহনবাগানের এই হারের জেরেই এক নম্বর অবস্থান থেকে সরে গেল ইস্টবেঙ্গল।

English summary
Coach Shankar lal faced first loss against Minerva Punjab

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.