Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চ্যাম্পিয়ন্স লিগের কিক অফ, ধামাকা দিয়ে টুর্নামেন্ট শুরু হেভিওয়েটদের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

জমজমাট চ্যাম্পিয়ন্স লিগ। মরশুমের কিক অফেই সব হেভিওয়েটরা দুরন্ত ফর্মে। বড় বড় ব্যবধানে জয় পেয়ে বাজিমাত করল তারা।

চ্যাম্পিয়ন্স লিগের কিক অফ, ধামাকা দিয়ে টুর্নামেন্ট শুরু হেভিওয়েটদের

এদিন আন্দ্রেলেখতের বিরুদ্ধে বায়ার্ন মিউনিখ ম্যাচ জমজমাট ছিল। ৩-০ গোলে ম্যাচ জিতল জার্মান জায়ন্টরা। ১২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন রবার্ট লেওয়ানডস্কি। ১-০ গোলে এগিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা। থিয়াগো আলকান্তরা ৬৫ মিনিটে বায়ার্নকে ২-০ গোলে এগিয়ে দেন। ৯০ মিনিটে কিমিচ শেষ মুহূর্তে গোল করে দলের জয়ের ব্যবধান আরও বাড়িয়ে দেন।

নেইমারের যোগ দেওয়ার পর যেন বদলে গেছে গোটা পিএসজিই। সেলটিকের বিরুদ্ধে ৫-০ গোলে জিতল পিএসজিই। এদিন পিএসজি-র হয়ে প্রথম গোল করেন নেইমার। ১৯ মিনিটে তিনি এগিয়ে দেন দলকে। ৩৪ মিনিটে মাবাপে সোক্রালাইন ব্যাবধান বাড়ান, ৪০ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কাভানি। প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-০ গোলে এগিয়ে। সেলটিকের যন্ত্রণা আরও বাড়ান লাসটিগ। ৮৩ মিনিটে আরও একটি গোল জুড়ে যায় পিএসজি -র স্কোরলাইনে। ৮৫ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি সেরে নেন কাভানি। ফলে ৫-০ ব্যবধানে ম্যাচ জিতে যায় পিএসজি।

ইংলিশ হেভিওয়েট চেলসি কোয়ারাবাগের বিরুদ্ধে বিশাল জয় পেল। অ্যান্তেনিও কোন্তের ছেলেরা প্রথম ম্যাচেই হাফ ডজন গোল পুড়ে দিল। ৫ মিনিটে গোল করে চেলসিকে এগিয়ে দেন পেড্রো। ৩০ মিনিটে ফের ব্যবধান বাড়ান জাপাকোস্তা। প্রথমার্ধে আর গোল বাড়াতে পারেনি চেলসি। দ্বিতীয়ার্ধে নেমেও আক্রমণ শানায় ব্লুজ। ৫৫ মিনিটে অ্যাজপিকিউটা গোল করেন। ৭১ মিনিটে বাকায়োকা, ৭৬ মিনিটে বাৎসুয়াই গোল করেন। কোয়ারবাগের নিজের কফিনে শেষ পেরেকটা পোঁতে তাঁদেরই এক ফুটবলার।

বাসেলের বিরুদ্ধে জয় দিয়ে অভিযান শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড। ৩৫ মিনিটে ফেলেনি গোল করে দলকে এগিয়ে দেন। ৫৩ মিনিটে লুকাকু ব্যবধান বাড়ান। ৮৪ মিনিটে র‍্যাশফোর্ড গোল করে দলের স্কোরলাইনে আরও একটি গোল জুড়ে দেন।

English summary
Champions league kicks off with huge margin win by giants of football
Please Wait while comments are loading...