কোপা ডেল রে-তে দুরন্ত বার্সা, রিয়ালের ফর্ম নিয়ে চিন্তায় ফ্যানরা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কোপা ডেল -রে-র শেষ ষোলয় চলে গেল বার্সেলোনা। রিয়াল মুর্সিয়ার বিরুদ্ধে ৫-০ গোলে জিতল ভালভার্দের ছেলেরা। লিও মেসি, সুয়ারেজকে ছাড়াও দল সাজিয়ে বাজিমাত বার্সা কোচের।

কোপা ডেল রে-তে দুরন্ত বার্সা, রিয়ালের ফর্ম নিয়ে চিন্তায় ফ্যানরা

এদিন রিয়াল মুর্সিয়ার বিরুদ্ধে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল বার্সেলোনা। ম্যাচের ১৬ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন আলসের। এরপর অবশ্য প্রথমার্ধে আর তারা ব্যবধান বাড়াতে পারেনি।

তবে দ্বিতীয়ার্ধে খেলেতে নেমে কার্যত ছিন্নভিন্ন করে দেয় মুরুসিয়াকে। ৫৬ মিনিটে পিকে, ৬০ মিনিটে ভিদাল, ৭৪ মিনিটে ড্যানিস সুয়ারেজ ৭৯ মিনিটে আরনিয়াজ গোল করে মালা পড়িয়ে দেয় মুরুসিয়াকে। এদিনের জয়ের ফলে দু'লেগ মিলিয়ে ৮-০ গোলে শেষ ষোলয় গেল ক্য়াটালন জায়ন্টরা।

অন্যদিকে প্রায় তরুণদের নিয়ে সাজানো ব্রিগেড নিয়ে খেলালেন জিনেদাইন জিদান। গ্যারেথ বেলের উপস্থিতি দলকে মাঠে ভালো পরিচালনা করলেও জয় এনে দিতে পারেনি। ফুনেলাব্রাদার বিরুদ্ধে খেলার ফল ২-২। তবে দু লেগ মিলিয়ে ৪-২ গোলের গড়ে কোপা ডেল -রে-র প্রি কোয়ার্টারের টিকিট পেয়ে গেল তারা।

এদিন অবশ্য ২৫ মিনিটে গোল খেয়ে পিছিয়ে পড়েছিল জিদানের তরুণ দল। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে বেলকে নামাতেই খেলা অনেক সঙ্ঘবদ্ধ হয় রিয়াল মাদ্রিদের। ৬২ মিনিটে বোরহা মেয়োরালের গোলে সমতা ফেরায় রিয়াল। ৭০ মিনিটে তিনি ফের গোল করে দলকে এগিয়ে দেন। কিন্তু তারপরেও জয় পায়নি রিয়াল। ৮৯ মিনিটে সমতা ফেরায় ফুনেলাব্রাদা।

English summary
Barcelona marks a huge win in Copa Del ray after real manages only a draw
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.