গুয়ারদিওলা -র চ্যাম্পিয়ন্স লিগে বাজি কে জানেন, চমক লাগতে বাধ্য

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

চ্যাম্পিয়ন্স লিগে নিজের পুরোন দলকেই বাজি ধরলেন পেপ গুয়ারদিওলা। নিজে এই মুহূর্তে ম্যানচেস্টার সিটি-র দায়িত্বে। তাঁর দল ইংলিশ প্রিমিয়ার লিগে ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে রয়েছে তাও সিটি-র বদলে বার্সাকেই ফেভারিট বাছছেন পেপ।

গুয়ারদিওলা -র চ্যাম্পিয়ন্স লিগে বাজি কে জানেন, চমক লাগতে বাধ্য

এই মুহূর্তে প্রিমিয়র লিগে দু নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তাদের পয়েন্টের পার্থক্য ১৫। অন্যদিকে ১৭ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লা লিগা টেবলের এক নম্বরে রয়েছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্টের পার্থক্য ১১। এই দুই হেভিওয়েটের টক্করের জন্য তৈরি ফুটবল দুনিয়া। ফলে কোনও এক জায়ন্টকে আর দেখা যাবে না পরের নক আউট রাউন্ডে। তবে নিজের দলের থেকে প্রাক্তন দলকে এগিয়ে রেখেছেন কোচ পেপ গুয়ারদিওলা।

পেপ গুয়ারদিওলা জানিয়েছেন, 'যে দলের জন্য মেসি খেলে, তারাই ফেভারিট। ' অর্থাৎ নিজের পুরোন ছাত্রের ওপর তাঁর আস্থা রয়েছে।

এদিকে নিজের দলের ইংলিশ প্রিমিয়র লিগে পারফরম্যান্স নিয়েই খুশি তিনি। তিনি জানিয়েছেন, 'এটা প্রিমিয়ার লিগ, এখানে সকলেই কড়া প্রতিপক্ষ। সকলেই জানে এটা সবচেয়ে শক্ত লিগ। ' ম্যাচের লড়াই দশ মিনিটের ভিত্তিতে বিচার করা কখনো উচিত নয়। ৯০ মিনিট হিসেবে ধরলে আমরা অনকে সুযোগ তৈরি করেছি।'

তবে এই দুরন্ত পারফরম্যান্স ধরে রাখা বড় একটা বিষয়। অভিজ্ঞ কোচের মতে ১৭ -১৮ ম্যাচে একটানা ভালো পারফরম্যান্সের পর ফোকাস ধরে রাখাটা একটা বড় চ্যালেঞ্জ। এখনই অবশ্য চ্যাম্পিয়ন্স লিগের জন্য ঝাঁপিয়ে পড়ে ভাবছেন না। মেসি কে মাথায় রেখেই প্ল্যান সাজাচ্ছেন তিনি।

English summary
Here's why it is tough to book tatkal tickets on IRCTC website

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.