হল না অঘটন, বৃষ্টিভেজা ম্যাচে হার বাঁচাল বার্সা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত ম্যাচে কোনও ক্রমে হার বাঁচালেন মেসি- সুয়ারেজরা। লা লিগায় বার্সাকে প্রথম হারের স্বাদ চাখানোর ঠিক শেষ মুহূর্তে এস্পানিয়লের শখে জল ঢেলে দিলেন জেরার পিকে। খেলা শেষ হয় ১-১ গোলে।

হল না অঘটন, বৃষ্টিভেজা ম্যাচে হার বাঁচাল বার্সা

[আরও পড়ুন: আম্পায়রের সিদ্ধান্ত নিয়ে সরব ক্রিকেট মহল, সেঞ্চুরিয়নে আজব নিয়ম ফাঁসে ভারত]

এদিনের ম্যাচে-র আগে থেকে ম্যাচ চলাকালীন লাগাতার বৃষ্টিতে জেরবার হয়ে যায় ভ্রমণকারী বার্সেলোনা। এদিন ম্যাচে শুরু থেকে অবশ্য লিও মেসিকে মাঠে নামাননি আর্নেস্তো ভালভাদরে। পাকো আলকেসরকে সামনে রেখে আক্রমণ সাজান। কিন্তু সেভাবে পারফর্ম করতে পারেননি আলকেসর। ৫৯ মিনিটে আলকেসরকে তুলে নিয়ে মেসিকে নামান বার্সা কোচ।

তাতেও অবশ্য খুব একটা সুবিধা হয়নি। আসলে জলে পরিপূর্ণ পিচে চোট - আঘাত বাঁচিয়ে রেখে সাবধানী ম্যাচ খেলতে গিয়ে সেভাবে জ্বলে উঠতে পারলেন না বার্সা প্লেয়াররা। এরমধ্যে ৬৫ মিনিটে অবশ্য গোল করে এগিয়ে যায় এস্পানিয়ল।

ম্যাচ প্রায় শেষের দিকে গড়াচ্ছে এমন সময় ত্রাতার ভূমিকায় জ্বলে ওঠেন জেরার্ড পিকে। তাঁর গোলে সমতায় ফেরে বার্সা। যদিও পিকে -কে দিয়ে গোল করান সেই এলএম টেনই। এদিনের ম্যাচে ড্র করে ২২ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট দাঁড়ালো ৫৮। ১৮ টি জয় রয়েছে এবং ড্র ৪ টি। লিগ টেবলের দু নম্বরে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্টের ব্যবধান ৯।

English summary
Barcelona escapes la liga season's first loss in a rainy match against Espanyol

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.