হাড্ডাহাড্ডি ম্যাচে চার্চিলকে হারাল ইস্টবেঙ্গল, ম্যাচের নায়ক প্লাজা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

শিলং লাজংকে ঝড়ে উড়িয়ে দিয়েছিল ইস্টবেঙ্গল। তবে চার্চিলের বিরুদ্ধে ম্যাচে ঝাঁঝ দেখালেও যে ফোকাস নিয়ে ম্যাচ শুরু করেছিলেন খালিদ জামিল, তার ষোলআনা উসুল করতে শেষ মুহূর্ত অবধি অপেক্ষা করতে হল ইস্টবেঙ্গলকে। চার্চিলের বিরুদ্ধে ৩-২ গোলে খেলা শেষ করল ইস্টবেঙ্গল। লাল হলুদ সমর্থকদের একটা বড় স্বস্তি ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন উইলিস প্লাজা। 

হাড্ডাহাড্ডি ম্যাচে চার্চিলকে হারাল ইস্টবেঙ্গল, নায়ক প্লাজা

এদিন ম্যাচের ১৫ মিনিটে এগিয়ে যায় চার্চিল। এই আই লিগে মরশুমের প্রথম গোল করে তারা। লালহলুদ ডিফেন্সের ভুলে কাজে লাগিয়ে গোল করে যান পিটার ওমোদিউমুখে। ঘরের মাঠে এক গোলে পিছিয়ে পড়ে আক্রমণের ঝাঁঝ বাড়ায় ইস্টবেঙ্গল। পিটারের গোলের কাউন্টার অ্যাটাকেই সমতা ফেরায় খালিদ জামিলের ছেলেরা। কাটসুমি বাঁ দিক থেকে উঠে বল বাড়ান সেই বল লালডানমাইয়া রালতের পায়ে পৌঁছে দেন প্লাজা। কোনও ভুল করেননি রালতে। দলকে ১-১ গোল করে দেন তিনি।

এরপর প্রথমার্ধের খেলার শেষ মিনিটে গোল করেন প্লাজা। এবারের আই লিগে নিজের গোল খরা কাটিয়ে নিলেন লালহলুদের ত্রিনিদাদ-টোবাগোর বিদেশি। ২-১ গোলে এগিয়ে প্রথমার্ধ শেষ করে লালহলুদ ব্রিগেড।

এদিকে দ্বিতীয়ার্ধে নেমে দু'পক্ষই পাল্লা দিয়ে খেলছিল। ৫৯ মিনিটে গোয়ার দলকে সমতায় ফেরায় নিকোলাস ফার্নান্ডেজ। ৭৮ মিনিটে আল আমনার দুরন্ত শট আটকে দেন চার্চিল গোলরক্ষক জেমস কিতান। দ্বিতীয়ার্ধের শেষদিকে যেভাবে ইস্টবেঙ্গল আক্রমণের ঢেউ আছড়ে পড়ছিল তাতে ম্যাচে আরও অনেক গোলের মালা পড়িয়ে দিতে পারত ইস্টবেঙ্গল। অসংখ্য গোল মিস করেও শেষ মিনিটে গোল দিয়ে সমর্থকদের মন জিতে নিলেন উইলিস প্লাজা। কাটসুমির ভাসানো কর্নার থেকে আসা বল গোলে পাঠিয়ে দেন প্লাজা। ফলে এদিনের ম্যাচে জোড়া গোল করলেন তিনি। 

English summary
Barasat stadium enjoys match between East Bengal Churchill match

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.