ঘরের মাঠে লজ্জার হার এটিকে-র, কলকাতার রক্ষণ 'তাসের ঘর' মার্সেলিনহোর আক্রমণে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কলকাতার মাঠে প্রথম খেলায় হারই সঙ্গী হল এটিকে-র । এদিনের পুণের আক্রমণে -র সামনে তাসের ঘরের মত ভেঙে পড়ে এটিকে। কাউন্টার আক্রমণ হলেই গোল করে গেছে পুণে সিটি। ফলে ৪-১ গোলে হেরেই ঘরের মাঠে আইএসএলের প্রথম ম্যাচ শুরু করল এটিকে।

এদিন প্রথমেই গোল করে এগিয়ে দেন আইএলএল তিন মরশুম্র সোনার বুট বিজয়ী মার্সলিনহো। বাঁ দিক থেকে অ্যালফারো বল নিয়ে আসছিল। ব্যাক মাইনাস করে দারুণ ভাবে মার্সিলিনহোকে বল দিয়ে দেয়। আর ১৩ মিনিটেই পুণেকে এগিয়ে দেন এই ফুটবলার।

২৭ মিনিটে দুরন্ত আক্রমণে উঠেও গোল ফিনিশারের অভাবে সমতা ফেরাতে ব্যর্থ। হিতেশের দারুণ মুভ ব্যর্থ হয়। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে প্রথমার্ধ শেষ করে এটিকে।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই আক্রমণ শানায় কলকাতার দলটি। ৪৯ মিনিটে বিপিন সিং গোল করে এটিকে-কে সমতায় ফেরান। ফ্রি কিক থেকে দুরন্ত গোল করে যান এই ফুটবলার।

যদিও এটিকে-র এই সমতা ফেরানোর আনন্দ স্থায়ী হয়নি। এক মিনিটের মধ্যে রোহিত কুমার পুণেকে এগিয়ে দেন। রক্ষণের ভুলে ফের গোল খেয়ে যায় শেরিংহ্যামের ছেলেরা। দেবজিতের বিশেষ কিছু করার ছিল না।

৫৯ মিনিটে ফের গোল পুণের। নিজের দু'নম্বর সেরে নেন মার্সেলিনহো। পরিকল্পনামাফিক আক্রমণ করে গোল করে যায় তারা।

৭৯ মিনিটে ফের গোল অ্যালফারো -র। প্রথম পোস্ট লক্ষ্য করা বল বাঁচাতে ব্যর্থ দেবজিত মজুমদার। প্রথম গোলে মার্সিলিনহোকে সাহায্য করা অ্যালফেরো এবার নিজের নামের পাশেও একটা গোল করে নেন।

অনেক আশা নিয়ে গতবারের চ্যাম্পিয়নদের মাঠে সমর্থন করতে গিয়েছিলেন এটিকে সমর্থকরা। কিন্তু বেলাশেষে হতাশা সঙ্গী করেই যুবভারতীয় ছাড়লেন তারা।

English summary
ATK starts their home campaign in this year's ISL
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.