সলমান-ক্যাটরিনার নাচে কোচিতে আইএসএলের উদ্বোধন, সৌরভকে এবারও হারানো হল না সচিনের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কোচিতে এবারও এটিকে-র বিরুদ্ধে হলুদ বিপ্লব করা হল না কেরালা ব্লাস্টার্সের। বরং এটিকের সংগঠিত ফুটবলের সামনে চোখে সর্ষে ফুল দেখল সচিনের দল। ম্যাচের শেষে স্কোরলাইন অবশ্য ০-০ হলেও গোটা ম্যাচে আধিপত্যের সঙ্গে খেলল এটিকে। সৌরভকে হারিয়ে গত আইএসএল ফাইনালের বদলা নেওয়া হল না সচিনের।

হাজির সলমান

এদিকে এদিন ম্যাচের আগে ধামাকা পারফরম্যান্স দিয়ে শুরু হল আইএসএল। উদ্বোধনী অনুষ্ঠানে সাইকেলে মাঠে হাজির হলেন টাইগার জিন্দা হ্যায়-র টাইগার অর্থাৎ সলমান খান।

মোহময়ী ক্যাটরিনা

এদিকে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফও। তাঁর পারফরম্যান্সের উত্তাপ ছড়াল কোচি স্টেডিয়ামে। ইডেনে ম্যাচ চলায় এটিকে কর্ণধার সৌরভ গঙ্গোপাধ্যায় না থাকতে পারলেও হাজির ছিলেন কেরালা ব্লাস্টার্সের মালিক সচিন তেন্ডুলকর।

এটিকে বনাম কেরল

এদিকে গত মরশুমের ফাইনালের বদলা নেওয়ার ভাবনা থেকে ম্যাচ শুরু হলেও কেরালার খেলাতে সেই ঝাঁঝ দেখতে পাওয়া গেল না। বরং শেরিংহ্যাম যে এটিকের মধ্যে আক্রমণের আগুন ঢুকিয়ে দিয়েছেন তা বোঝা গেল এ মরশুমের আইএসএলের প্রথম ম্যাচেই। তবে আক্রমণাত্মক খেললেও প্রথম ম্যাচে গোল কনভার্টারের অভাবটা কিন্তু চোখে পড়ল। কলকাতা ৫৭ শতাংশ বল দখল করে গোটা ম্যাচে খেলেছে, ঠিক তেমনিই সুযোগও তৈরি করেছে । তবে সেই সুযোগ গুলো কাজে লাগালে প্রথম ম্যাচেই জয় হাসিল করতে পারত তারা।

ঝাঁঝহীণ হিউম

এদিকে এটিকে -তে কাটিয়ে যাওয়া ইয়ান হিউম এবার ফের কেরালা ব্লাস্টার্সের জার্সি গায়ে। তবে প্রথম ম্যাচে তার খেলার ঝাঁঝ চোখে পড়ল না। গতবার এটিকে -কে চ্যাম্পিয়ন করে যাওয়া হিউমকে এদিন সেভাবে জ্বলে উঠতে দেখতে পেলেন না কেরল ব্লাস্টার্সের মাঠ ভর্তি করে দেওয়া ফ্যানরা।

English summary
ATK looked as composed team in their very first match of this ISL season
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.