এটিকে-তে জোড়াতালি কোচ,এবার দায়িত্বে কিন, বাগান ছেড়ে আসা সঞ্জয়ের ঘাড়ে বড় দায়িত্ব

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এ মরশুমের এটিকে-র হতশ্রী পারফরম্যান্স নিয়ে সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে কথা বলবেন জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার কোমড় বেঁধে পরের মরশুমে ভালো করে দল গড়ার কাজে নামার বিষয়ে লেগে পড়ল তারা। দায়িত্ব দিয়ে দেওয়া হল বাগানকে আই লিগ জেতানো কোচের ওপর।

বাগানের সঞ্জয়ের কাঁধে গুরুদায়িত্ব

মোহনবাগান থেকে দায়িত্ব ছেড়ে আসার ১০ দিনের মধ্যেই এটিকে জুনিয়র দলের ডেভলপমেন্টের দায়িত্ব পেয়েছিলেন সঞ্জয় সেন। এ মরশুমের লাগাতার ব্যর্থতায় এটিকে -র পক্ষ থেকে এখন থেকে সঞ্জয় সেনকে সামনের মরশুমের জন্য দল গড়ার দায়িত্ব দিয়ে দেওয়া হয়েছে। আসলে এটিকেচে এই মুহূ্র্তে বেশ কিছু প্রাক্তন মোহনবাগানী ফুটবলার রয়েছেন। তাদের সঙ্গে সঞ্জয় সেনের কেমিস্ট্রিও বেশ ভালো, তাদের ছাড়াও আরও প্লেয়ার নিয়ে নিজের মতো করে সামনের মরশুমে দল সাজিয়ে নিতে চাইছেন তাঁরা।
এবার এটিকে-র দায়িত্বে কিন

এদিকে এটিকে কোচ হিসেবে অ্যাশলে ওয়েস্টউডের হাতেই দায়িত্ব দেওয়া হলেও তিন ম্যাচেই শেষ হয়ে গেল তাঁর কোচিং কেরিয়ার। কারণ আইএসএলের নিয়মাবলীতে স্টপগ্যাপ কোচ নাকি ৩ ম্যাচের বেশি দায়িত্ব সামলাতে পারেন না। এদিকে ওয়েস্টউড থেকে দায়িত্ব বর্তাচ্ছে এটিকের মার্কি প্লেয়ার রবি কিনের হাতে। এ মরশুমের বেশ কিছু ম্যাচ চোট-আঘাতজনিত সমস্যায় খেলতে পারেননি তিনি। এবার তাঁর হাতেই দলের দায়িত্ব তুলে দেওয়া হল।

এবার এটিকে-র দায়িত্বে কিন

টেডি শেরিংহ্যামকে সরিয়ে দেওয়ার পর দলের দায়িত্ব নিয়েছিলেন টিডি অ্যাশলে ওয়েস্টউড। তাঁর হাতে তিনটি ম্যাচের তিনটিতেই হেরেছ এটিকে। এদিকে এখনও বাকি রয়েছে ৬ টি ম্যাচ। নিয়মের যে ফাঁস দেখাচ্ছে এটিকে, যার জেরে ওয়েস্টউডের হাত থেকে দায়িত্ব নিয়ে নেওয়া হল, সেই নিয়ম বলবৎ থাকলে কিনও তিনটি ম্যাচেই কোচিং করাতে পারবেন। তারপর আবার কাকে এটিকে ধরে আনে সেটাই দেখার।

English summary
ATK again changes it's coach, this time it's Robbie Keane

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.