মাঠ বিতর্ক অতীত, লিগ টেবলে মোহনবাগানকে টপকে গেল ইস্টবেঙ্গল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

চেন্নাইয়ের খারাপ মাঠেই বিতর্ককে দূরে ঠেলে সরিয়ে দিয়ে বিজয়ী হল কলকাতার ফুটবল। চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে গত বার অ্যাওয়ে ম্যাচে হেরে ফিরতে হয়েছিল লালহলুদ ব্রিগেডকে। তারবদলে এবার ২-১ গোলে জিতে মাঠ ছাড়ল খালিদ জামিলের ছেলেরা। 

লিগ টেবলে মোহনবাগানকে টপকে গেল ইস্টবেঙ্গল

এদিন যে মাঠে, দেশের সেরা লিগের খেলা হল তা দেখে লজ্জিত হবে ভারতীয় ফুটবল। এদিন শুরু থেকেই খারাপ মাঠে গোল পাওয়ার লক্ষ্যে আক্রমণ শানাচ্ছিল ইস্টবেঙ্গল। ২৬ মিনিটে কাটসুমি উসা গোল করে দলকে এগিয়ে দেন। আল আমনার বল নির্দিষ্ট লক্ষ্যে বল পৌঁছে দেন ইস্টবেঙ্গলের জাপানি বোমা। এ মরশুমে লাল হলুদের জার্সি গায়ে আই লিগে তিন গোল করে ফেললেন।

৩০ মিনিটে গোল করে ব্যবধান বাড়ান চার্লস ডি সুজা। তিনি গত মরশুমে চেন্নাই এফসি-র জার্সি গায়েই খেলতেন এ মরশুমে নিজের পুরোন দলের বিরুদ্ধেই গোল করলেন তিনি। চেন্নাইয়ের রক্ষণের ভুলের সুযোগ তিনি গোল করে যান। কিন্তু ৪২ মিনিটে নিজেদের রক্ষণের ভুলে গোল খেয়ে যায় ইস্টবেঙ্গল। গোল করেন রোমারিও জেসুরাজ। প্রথমার্ধের খেলা শেষ হয় ২-১ গোলে।

দ্বিতীয়ার্ধেও ইস্টবেঙ্গল একের পর এক আক্রমণ শানায়। সেগুলি আরও নিয়ন্ত্রিত হলে স্কোর লাইন অনেকটা বাড়তে পারত। এদিনের ম্যাচে খারাপ পারফরম্যান্স না করলেও ফের একবার লালহলুদ রক্ষণের ভুলচুক গুলো দেখিয়ে দিয়ে গেল চেন্নাই এফসি।

English summary
After ground controversy East Bengal made football win

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.