Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লি-কে হারিয়ে ডেনমার্ক ওপেন-এর খেতাব জয় কিদম্বি শ্রীকান্তের

  • Posted By:
Subscribe to Oneindia News

মাত্র ২৫ মিনিট, আর তাতেই ট্রফি পুরে ফেললেন পকেটে। এভাবেই হয়তো ব্যাখ্যা করা যেতে পারে ডেনমার্ক ওপেনে কিদম্বি শ্রীকান্তের জয়কে। তাঁর দক্ষিণ কোরিয়ার প্রতিদ্বন্দ্বীকে পরাস্ত করে ডেনমার্ক সুপার সিরিজ প্রিমিয়ার চ্যাম্পিয়ন হয়ে গেলেন শ্রীকান্ত। দক্ষিণ কোরিয়ার লি হুন ইলকে হারিয়ে তৃতীয় সুপার সিরিজ প্রিমিয়ার খেতাব জয় করলেন এই বছর ২৫ এর ভারতীয়।

লি-কে হারিয়ে ডেনমার্ক ওপেন-এর খেতাব জয় কিদম্বি শ্রীকান্তের

এই টুর্নামেন্টের প্রথম থেকেই তিনি দারুন ছন্দে ছিলেন। প্রতিযোগিতার প্রথমেই ডেনমার্কের ভিক্চর অ্যাক্সেলসেনকে হারিয়ে লাইমলাইট কেড়ে নেন শ্রীকা্ত। এইভাবেই তিনি পৌঁছে যান প্রতিযোগিতার শেষ চারে। এরপর ভিনসেন্টকে স্ট্রেট গেমে হারিয়ে তাঁকে ঘিরে ভারতীয়দের প্রত্যাশার পারদ তিনি নিজেই চড়িয়ে দেন।

ফাইনালে লি হুনকে তিনি ২১-১০, ২১-৫ এ হারিয়ে দেন। এই জয়ের মাধ্যমে শ্রীকান্ত ২০১৭ সালে তাংর তৃতীয় সুপার সিরিজ খেতাবটি জিত নিয়েছেন। এই প্রতিোগীতায় যখন সাইনা , সিন্ধুদের মতো একের পর এক তারকা খেলোয়ার ছিটকে গিয়েছেন সেখানে শ্রীকান্তের উজ্জ্বল পারফরম্যান্ড নিঃসন্দেহে দেশের গর্ব।

English summary
Kidambi Srikanth was at his fluent best as he claimed top honours in the Denmark Open Super Series Premier in Odense on Sunday. The Indian dished out a flawless performance in his 21-10, 21-5 win against Korean veteran Lee Hyun Il in what turned out to be a one-sided final.
Please Wait while comments are loading...