Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যুবরাজের চোখে জল, কেবিসি-র সেটে এ কোন সত্যি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটের রঙিন চরিত্র। ব্যাটে হাতে এক সময় তাঁর ব্যাট রূপকথা লিখেছে। ২০১১ ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের অন্যতম রূপকার তিনি। কিন্তু এরপরই করাল ক্যান্সার তার জীবনে থাবা বসিয়েছিল। কিন্তু তারপরেও ফিরে এসেছেন তিনি।

[আরও পড়ুন:বীরেন্দ্র সেওয়াগের মুখের ওপর পাল্টা, এবার পুলিশের খপ্পরে বীরু ]

যুবরাজের চোখে জল, কেবিসি-র সেটে এ কোন সত্যি

জনপ্রিয় টেলিভিশন ক্যুইজ শো কৌন বনেগা ক্রোড়পতিতে এসে নিজের ক্যানসারে দিনগুলির কথা বলছিলেন যুবি। এই গেম শো-র স্পেশাল ফাইনাল এপিসোডে অভিনেত্রী বিদ্যা বালনের সঙ্গে এসেছিলেন তিনি ৷ ক্যানসারে ভোগার দিনগুলোতে তাঁর অসহ্য যন্ত্রণার কথা ক্যুইজ শো-র সঞ্চালক অমিতাভ বচ্চন এবং দর্শকদের জানান যুবি ৷ যন্ত্রণার দিনগুলি স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদেই ফেলেন ভারতীয় অলরাউন্ডার ৷ তিনি বলেন, 'আমি খেলা চালিয়ে গিয়েছিলাম ৷ আমার শরীর আরও খারাপ হতে থাকে ৷ ডাক্তাররা জানিয়েছিলেন, এখনই চিকিৎসা শুরু না করলে তোমাকে বাঁচানো অসম্ভব হবে ৷ আমার স্বাস্থ্য এবং কেরিয়ার দু'টোই তখন ঘোর অনিশ্চয়তায় পড়ে গিয়েছিল ৷ '

[আরও পড়ুন:ধোনি এখন ভিলেন, কী করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন মাহি]

বিশ্বকাপে ম্যান অফ দ্য সিরিজ হওয়ার পরই ক্যান্সার চিকিৎসার জন্য বস্টনে যান যুবি। তারপর তাঁর ক্রিকেটে ফেরার কাহিনী অনেকটা ফিনিক্স পাখির মত হয়ে গেছে। মারণ রোগের বিরুদ্ধে দুরন্ত লড়াই এখনও টাটকা যুবি ফ্যানদের মধ্যে।

English summary
Yuvraj Singh starts crying in KBC's special episode
Please Wait while comments are loading...