নিজেই নিজের বউ-এর ছবিকে 'সেক্সি' তকমা দিলেন যুবরাজ! তারপর যা হল

Subscribe to Oneindia News

ভারতে ক্রিকেটারদের জনপ্রিয়তা বলিউড তারকাদেরও হিংসায় ফেলে দেয়। কারণ, একশ একুশ কোটির দেশে ক্রিকেট এতটাই জনপ্রিয় যে এর সঙ্গে যুক্ত থাকা ক্রিকেটারা ভগবানেরও মর্যাদা পেয়ে যান। আর বিশেষ করে যুবরাজ সিং-এর মতো ক্রিকেটার সেলিব্রিটি হন তাহলে তো কথাই নেই। 

স্ত্রী হ্যাজেলের সঙ্গদানে বাঁধ ভাঙল যুবরাজের আবেগ

[আরও পড়ুন: এই মুহূর্তে বলিউডের সবচেয়ে শিক্ষিত অভিনেতা ইনি, এঁর শিক্ষা-দীক্ষা চমকে দেওয়ার মতো]

দেড় বছর আগেই ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী হ্যাজেল কিচ-কে বিয়ে করেছেন যুবরাজ। তাঁদের বিয়ের আগের সম্পর্ক থেকে বিবাহিত জীবন সারাক্ষণই সংবাদমাধ্যমের খবরের শিরোনামে থাকে। এমনকী, যুবরাজ ও হ্যাজেল-এর জীবন-যাপনের প্রতিটি মুহূর্তই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

এবার তেমনই এক ঘটনা ঘটল যুবরাজের একটি ছবিকে ঘিরে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যুবরাজ তাঁর ও স্ত্রী হ্যাজেলের একটি সেলফি-র ছবি ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে পোস্ট করেন। পোস্টের তলায় যুবরাজ লিখেছেন, 'আপনার স্ত্রী পোজ দেওয়া নিয়ে ব্যস্ত। আর আপনি তাতে গদগদ মুখ করে তাকিয়ে আছেন এবং তাঁর সেলফিকে সেক্সি করে তুলছেন।' 

যুবরাজের পোস্ট-এর পরই কমেন্টের বন্যা বইতে থাকে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। কয়েক ঘণ্টার মধ্যে এই পোস্টে প্রায় হাজার কমেন্ট পোস্ট হয়। এখানেই শেষ নয়, ৫ দিনের মধ্যে এই পোস্টে লাইকের সংখ্যা প্রায় চার লাখ ছুঁই-ছুঁই। 

এবারের আইপিএল-এ খুব একটা ভালো দর পাননি যুবরাজ। ২ কোটি টাকার বেস প্রাইস ছিল তাঁর নামে। সেখানে ২ কোটি টাকার সামান্য কিছু বেশিতে তাকে দলে নিয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। বিশেষজ্ঞরা বলছেন ক্রিকেট ময়দানে যুবরাজের ক্যারিশমা এখন অস্তমিত হওয়ার পথে। কিন্তু, যুবরাজকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উন্মাদনা চলছে তাতে মনে হয় না এই পঞ্জাবী ক্রিকেটারের জনপ্রিয়তা কোনও আচড় লেগেছে। যুবরাজে চওড়া ব্যাট-এর দাপট দেখতে এবারও যে আইপিএল-এ ভিড় জমতে পারে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন:টেলিভিশন চ্যানেলের কদর্য ভাষা প্রয়োগ এই নায়িকাকে ঘিরে, মুখ পুড়ল সংবাদমাধ্যমের]

English summary
Yubraj Singh has posted a selfie picture with wife Hazel Keech and it has become viral on internet.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.