হানিমুনে ব্যস্ত বিরুষ্কা, ঠিক কোন কাজ করছেন জানেন কি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিয়ে পর্ব সাঙ্গ, সোশ্যাল মিডিয়ায় তাও ছেয়ে রয়েছেন বিরুষ্কা। হানিমুন কাটাতে ব্যস্ত দম্পতির ছবিও নেটিজেনরা ইতিমধ্যেই দেখেছেন।

হানিমুনে ব্যস্ত বিরুষ্কা, ঠিক কোন কাজ করছেন জানেন কি

তবে শুধুই ঘোরাঘুরিতে ব্যস্ত নিয়ে নব দম্পতি। নিজেরাও সোশ্যাল মিডিয়ায় ভালোরকমই নজর রেখেছেন। রোহিত শর্মা নতুন জুটিকে টুইট করে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দু'জনের জন্য দুটি বার্তা দিয়েছিলেন। বিরাটকে জানিয়েছিলেন স্বামী হওয়ার হ্যান্ডবুক উপহার দেবেন। আবার অনুষ্কাকে পরামর্শ দিয়েছিলেন নিজের শর্মা পদবী রাখতে।

হানিমুনে ব্যস্ত বিরুষ্কা, ঠিক কোন কাজ করছেন জানেন কি

রোহিত শর্মার এই প্রস্তাব খুবই মন কেড়েছে নববিবাহিতা বধূর। অনুষ্কা শর্মা তাই টুইটের উত্তরে খুশির ইমোজি পাঠিয়েছেন। পাশাপাশি লজ্জায় রাঙা হয়ে যাওয়ার মুখও পোস্ট করেছেন। তবে শুধু সোশ্যাল মিডিয়াতেই নয়। ভারতীয় দলের পারফরম্যান্সের ওপরও দারুণভাবে নজর রেখেছেন দম্পতি। আর সেটাও পরিষ্কার হয়েছে অনুষ্কারই পোস্ট থেকে রোহিতের দুরন্ত ইনিংসের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন নুষ্কি।

এদিকে অনুষ্কার একটা ছবিও এই মুহূর্তে নেটে এসেছে। গোলাপী পোশাকে ঝলমলে দেখাচ্ছে তাঁকে।

এদিকে হানিমুন কাটানোর পাশাপাশি নিমন্ত্রণ পর্বও ভালোরকমে সারছেন জুটি। বিরাট নিজের তরফের প্রথম নিমন্ত্রণ পত্র যেখানে দিয়েছেন সচিন তেন্ডুলকরকে, ঠিক তেমনিই অনুষ্কা নিজের তরফের প্রথম কার্ড দিয়েছেন শাহরুখ খানকে।

[আরও পড়ুন:'বিরুষ্কা' মত্ত হানিমুনে, হঠাৎই লাইমলাইট ছিনিয়ে নিলেন মহেশ ভাট]

English summary
What is newly wed couple Virushka doing know details

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.