ভারতীয় হয়ে আপনি জানেন না বিরুষ্কা কোথায়, পাকিস্তানিরা কিন্তু জানেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ইতালিতে বিয়ে সেরে সদ্য বিবাহিত বিরুষ্কা পাড়ি জমিয়েছিলেন হানিমুনে। কোথায় গেছেন তা নিয়ে ছিল জোর জল্পনা। কেউ বলছিল তাঁরা গেছেন রোমে, কারোর দাবি ছিল তাঁরা গেছেন আফ্রিকার কোনও জায়গায়। দিন কয়েক আগে অনুষ্কা নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেদের হানিমুনের ছবি দেন।

ভারতীয় হয়ে আপনি জানেন না বিরুষ্কা কোথায়, পাকিস্তানিরা কিন্তু জানেন

তাতে প্রচুর বরফ দেখা গেলেও জায়গাটা কোথায় তার আন্দাজ দেননি তিনি। পরে রিসার্চাররা জানিয়ে দিয়েছেন আসলে ফিনল্যান্ডে হানিমুন সারছেন নবদম্পতি। তবে সবচেয়ে মজার খোরাক দিয়েছে পাকিস্তান। পাকিস্তানি ফ্যানদের দাবি বিরুষ্কা এই সময় পাকিস্তানের বিভিন্ন জায়গায় হানিমুন সাজছেন। বিরুষ্কার হানিমুনের ছবি কেটে নিয়ে পিছনে দারুণভাবে বসিয়ে দেওয়া হয়েছে বিভিন্ন জায়গার ছবি।

বরফে ঢাকা প্রেক্ষাপট যা বিভিন্ন মানুষকে গেম অফ থ্রোন মনে করিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু পাকিস্তানিরা দুরন্ত ফটোশপে সেই ছবিই বদলে দিয়েছেন । কোথাও বিরুষ্কার পিছনে দেখা যাচ্ছে লাহোর, ইসলামাবাদ, করাচির বিখ্যাত মনুমেন্ট। কখনো আবার বিখ্যাত রেস্তোরার সামনেও পোজ দিয়েছেন বিরুষ্কা। তাঁদের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

করাচির মাজার ই কয়েদ থেকে ইসলামাবাদে ফয়জল মসজিদ, সব জায়গায় বিরুষ্কা চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন গ্রাফিক্সের সৌজন্যে। এবং শুধু এক আধজন নয়, দলে দলে নেটিজেন এভাবেই বিরুষ্কাকে পাকিস্তান ঘোরাচ্ছেন।

বাদ যায়নি বিশ্ববিদ্যালয়ও। ফতিমা জিন্না মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেও ঘুরতে দেখা গেছে এঁদের দুজনকে।

তবে শুধু এগুলোই নয় সবচেয়ে হাসির যোগান দিচ্ছে একটি টুইটার পোস্ট যেটায় বিরাটের অফিসিয়াল অ্যাকাউন্টকে গ্রাফিক্যালি সাজিয়ে লেখা হয়েছে একটি বিশেষ দোকানের খাবার খেয়ে খুশি তাঁরা।

English summary
Virushka is enjoying their honeymoon in Finland but pakistani's are thinking in a different way

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.