রেট্রো লুকে হাজির বিরুষ্কা, ধোনি থেকে কুম্বলে, শাহরুখ থেকে সচিন তারকায় ঝকমকে মুম্বইয়ের রাত

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিরুষ্কার বিয়ের তৃতীয় পর্ব চলেছেই। ১১ তারিখ ইতালির টাস্কানি প্রদেশ বিয়ে সারা-র পর নব দম্পতি প্রথম পর্বেক রিসেপশানেও বাজিমাত করেছেন। ২১ তারিখ দিল্লিতে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সব একাধিক হাইপ্রোফাইল গেস্ট। এবার ২৬ তারিখ মুম্বইতে আছে দ্বিতীয় পর্বের মেগা রিসেপশনেও সুপারহিট বিরুষ্কা।

রেট্রো লুকে হাজির বিরুষ্কা, তারকা ঝকমকে রিসেপশান

সব্যসাচী এবার তাঁকে সাজিয়ে তুললেন রেট্রো লুকে। সোনালি জরিসুলভ পোশাকে তারকা অনুষ্কা যেন আরও বড় তারকা হয়ে উঠলেন। অন্যদিকে বিরাট পড়েছিলেন কালো ভেলভেটের কোট ও সাদা রঙের প্যান্ট। ফের একবার লুকেই জুটিতে লুটি সারলেন বিরুষ্কা। পাশাপাশি এদিন নিজেদের দুরন্ত হাসি-খুশি কেমিস্ট্রি আরও একবার সামনে নিয়ে এলেন তাঁরা।

রেট্রো লুকে হাজির বিরুষ্কা, তারকা ঝকমকে রিসেপশান

একদিকে যেমন ছিলেন বলিউডের তাবড় গেস্ট তেমনি হাজির ছিলেন বিরাটের টিম ইন্ডিয়ার বন্ধু, প্রাক্তন সকলেই। মুম্বইয়ের লোয়ার প্যারেলের সেন্ট রেগিস হোটেলে দ্বিতীয় দফার রিসেপশসন তারকা সমাবেশে সুপারহিট। রেখা , বোমন ইরানি , অনুরাগ কাশ্যপদের ভিড়ে চকচক করে ওঠে আবহ।


এই হোটেলেই জ়াহির খান এবং সাগরিকা রিসেপশন দিয়েছিলেন। হোটেলের অ্যাস্টর বল রুমে মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৬,৪৩৩ বর্গফুটের এই বলরুম তিনটে ভাগে বিভক্ত। সেখানেই হাজির হন সস্ত্রীক এ আর রহমান।

সন্ধ্যা আটটার মধ্যেই ভ্যেনুতে পৌঁছে যান বিরুষ্কা তারপর থেকেই শুরু হয়ে যায় স্টার গেস্টদের আসা। মহেন্দ্র সিং ধোনি আসেন সাক্ষী ও জিভাকে নিয়ে।

এছাড়াও আসেন ভারতীয় দলের সব সদস্যই। তবে সবচেয়ে চমকপ্রদ ছিল ভারতীয় দলের প্রাক্তন কোচ অনিল কুম্বলের সস্ত্রীক আগমন।


এদিকে সচিন তেন্ডুলকর হাজির হন স্ত্রী অঞ্জলি ও মেয়েকে নিয়ে। হাজির হয়েছিলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের পুত্র-কন্যারাও। হাজির ছিলেন সাইনা নেহওয়াল।
রেট্রো লুকে হাজির বিরুষ্কা, তারকা ঝকমকে রিসেপশান

হাই প্রোফাইল বিয়ের হাই প্রোফাইল গেস্ট হিসেবে নজর কেড়ে নেন শাহরুখ খানও। হাজির ছিলেন রণবীর কাপুরও।

English summary
Virushka again mesmerized fans by their look, 2nd reception is a star studded gathering

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.