Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বীরুর টিপ্পনি কুং ফু পান্ডা , পান্ডিয়া তাতে যা বললেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

হার্দিক পান্ডিয়া ভারতীয় ক্রিকেটের পিনআপ বয়। তাঁকে ঘিরে লাইমলাইট সবসময়েই ঘোরা ফেরা করে। ১১ তারিখ জন্মদিন ছিল হার্দিকের। কিন্তু ভারতীয় দল যেহেতু সিরিজের মধ্যে রয়েছে তাই এখনও অবধি বার্থ ডে সেলিব্রেশনের ছবি আসেনি।

বীরুর টিপ্পনি কুং ফু পান্ডা , পান্ডিয়া তাতে যা বললেন

তবে এর মধ্যেই বাজার মাত করে দিলেন বীরেন্দ্র সেওয়াগ। পান্ডিয়ার ক্রিকেটে ধামাকায় এখন মন মজে সকলের। সেই সকলের তালিকায় বাদ নিয়ে নজফগড়ের নবাবও। জনপ্রিয় ছবি কুং ফু পান্ডার চরিত্রের সঙ্গে মিলিয়ে দিয়েছেন পান্ডিয়াকে। নিজের শুভেচ্ছা বার্তায় তিনি বলেছেন, 'বর্তমান ক্রিকেটের সেরা বিনোদনমূলক ক্রিকেটার তিনি। আমার কুং ফু পান্ডা তুমি, শুভ জন্মদিন হার্দিক পান্ডিয়া।'

ধামাকা ক্রিকেটার পান্ডিয়া এর আগে আরও বিশেষণ পেয়েছিলেন বিভিন্নরকম। তবে এই কুং ফু পান্ডা বিশেষণটি তাঁর ভারি ভালো লেগেছে। তিনি তাই সহাস্যে বীরুর বিশেষণ মাথা পেতে নিয়েছেন।

এদিকে হার্দিককে আবার লায়ন হার্ট বলেছেন রূপালি পর্দার নায়ক সুনীল শেট্টি। যেভাবে গর্জনের সঙ্গে মাঠে দাপাচ্ছেন সেভাবেই যেন দাপট রাখতে পারেন।

সময়টা আসলে দারুণ যাচ্ছে পান্ডিয়ার। মুম্বইয় ইন্ডিয়ন্সের ঘর থেকে উঠে এখন পুরো ইন্ডিয়ার ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে রাজ করছেন তিনি। আমূলের বিজ্ঞাপনেও জায়গা করে নিয়েছেন হার্দিক পান্ডিয়া। তাই নিয়েও দারুণ খুশি পিন আপ বয়।

English summary
Virender shewag calls Hardik pandya Kung Fu Panda, know why
Please Wait while comments are loading...