জন্মদিনে সেহওয়াগ ভাসলেন অভিনন্দনের বন্যায়, সবচেয়ে মজার টুইট কে করলেন জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

'মুলতানের সুলতান', 'নজফগড়ের নবাব', এসব তকমা খেলোয়াড় জীবনে অনেক পেয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ। খেলা ছাড়ার পরও একইভাবে খবরে তিনি। এবং সেটা তাঁর বিস্ফোরক ও মজার টুইটের জন্য। নানা ঘটনায় টুইটে নিজের মতামত দেন বীরু। নানা ঘটনায় সকলকে শুভেচ্ছাও জানান। তবে পুরোটাই অভিনব ভঙ্গিতে।

জন্মদিনে সেহওয়াগ ভাসলেন অভিনন্দনের বন্যায়

এদিন নিজের জন্মদিনে সেই একইভাবে অভিনন্দনের বন্যায় ভাসলেন ভারতীয় দলের একসময়ের বিধ্বংসী ব্যাটসম্যান। সতীর্থ থেকে শুরু করে বিভিন্ন দেশের ক্রিকেট তারকা ও সাধারণ মানুষ সেহওয়াগকে অভিনন্দন জানিয়েছেন।

তবে সবচেয়ে অভিনব অভিনন্দন জানিয়েছেন তিনি যাঁকে আদর্শ মেনে সেহওয়াগ ক্রিকেট খেলতে শুরু করেন। তিনি ক্রিকেট ঈশ্বর সচিন তেন্ডুলকর। সচিন জন্মদিনে সেহওয়াগকে শুভেচ্ছা জানিয়ে যে টুইট করেছেন তা লেখা উল্টো করে। সচিন মজা করে লিখেছেন, "জন্মদিনের অনেক শুভেচ্ছা। মাঠে যা বলতাম সবসময় উল্টোটা করেছিস। এবার দেখ আমার পালা।"

তবে সেহওয়াগও কম যান না। পাল্টা রিটুইটে যা লিখেছেন তাও একশোয় একশো। সেহওয়াগ লিখেছেন, "ধন্যবাদ ভগবান। উপরওয়ালা সব দেখছে এটা শুনেছিলাম। তবে আজ বুঝলাম, উনি নিচে থাকা মানুষের জন্য কেমন করে লেখেন।"

মাস্টার ব্লাস্টারের এই টুইটটাই যে সেরা তা বলার অপেক্ষা রাখে না। তবে এর পাশাপাশি অনেকই সেহওয়াগকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় রয়েছেন মহম্মদ কাইফ, রবীন উথাপ্পা, ভিভিএস লক্ষ্মণ, অজিঙ্ক রাহানে, হরভজন সিং, ক্রিস গেইল, মহম্মদ শামি, অনিল কুম্বলে থেকে শুরু করে বিসিসিআই, আইসিসি পর্যন্ত।

English summary
Virender Sehwag’s birthday; Sachin Tendulkar’s tweet and Viru's hilarious ever reply

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.