কোহলির মানবিক মুখ, বিশেষভাবে সক্ষম ফ্যানদের সঙ্গে হাসিখুশি বিরাট, দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কলকাতায় পৌঁছে গেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। দারুণ ব্যস্ত তাঁর সূচি। তার মধ্যে থেকেও তিনি সময় বার করে নেন বিরাট , যেখানে ফুটে ওঠে তাঁর মানবিক মুখ।

কোহলির মানবিক মুখ, বিশেষভাবে সক্ষম ফ্যানদের সঙ্গে হাসিখুশি বিরাট, দেখুন ভিডিও

[আরও পড়ুন:ডিএনএ-র নীল নক্সাও এবার দেখবে বোর্ড, বিরাটদের জন্য জারি নয়া ফরমান ]

মাঠের আগ্রাসনকে দূরে ঠেলে রেখে এ যেন এক অন্য মানুষ। টিম বাস যখনই যেখানে থামে তার চারপাশে বহু মানুষ ভিড়ি জমিয়ে অপেক্ষা করেন নিজেদের আইকনদের এক ঝলক দেখার জন্য। সেরকমই তিরুবনন্তপুরমেও স্টেডিয়ামে ভিড় জমিয়েছিলেন সকলেই। তাঁর মধ্যে হাজির ছিলেন বিশেষ কিছু মানুষ। অস্টিওজেনেসিস ইমপারফেকশিয়া-র আক্রন্তরা হাজির হয়েছিলেন বিরাটকে এক ঝলক দেখার জন্য।

বিরাট বাস থেকে নামার পরই তাদের দিকে নিজেই এগিয়ে যান। দিতে থাকেন অটোগ্রাফ। হাত মেলান তাঁদের সঙ্গে। তাঁদের খুশিকে আরও চার চাঁদ লাগিয়ে দেন তাঁদের হাত থেকে মোবাইল ফোন নিয়ে তাঁদের সঙ্গে সেলফি তুলে।

[আরও পড়ুন: বান্ধবী ভাগ্যে এবার বাবা হলেন রোনাল্ডো, ফিরে পাবেন কি গোল মেশিনের ফর্ম ]

লতা নায়ারের প্রচেষ্টায় এই বিশেষ ভাবে সক্ষম মানুষ গুলিকে নিয়ে সংস্থা চালান। নিজেদের ফেসবুক পেজে বিরাটের সঙ্গে কাটানো সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেছেন তিনি। লতা জানিয়েছেন প্রতি বছরই এই বিশেষ মানুষগুলিকে তাঁদের একটি করে ইচ্ছাপূরণ করা হয়। এবার তাঁরা চেয়েছিলেন বিরাটকে এক ঝলক দেখতে। তাঁদের শুধু ঝলকই নয়, অনেকটা দিলেন বিরাট।

English summary
Virat Kohli's human face is revealed when he gives time to his specially abaled fan

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.