দিল্লি দূষণ রোধে 'বিরাট' পরামর্শ, কী বললেন এই হার্টথ্রব দেখুন ভিডিওতে

  • Posted By:
Subscribe to Oneindia News

২২ গজ বা তার বাইরে হোক, তিনি যা করেন তাইই 'খবর'। বিরাট কোহলির যেকোনও আবেদনমূলক ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর তাঁর প্রতিটি আবেদনেই থাকে আন্তরিক ছোঁয়া। মহিলা দিবসে পুরুষদের পক্ষ থেকে তিনি যেভাবে সমস্ত মহিলার কাছে 'ক্ষমা' চেয়ে নিয়েছিলেন, বা শিশুদের ওপর পড়াশোনার চাপ নিয়ে যে সমস্ত সামাজিক বার্তা দিয়েছেন তা মন ছুঁয়ে নিয়েছে অনেকেরই। আর এবার পালা দূষণ নিয়ে তাঁর বার্তার।

দিল্লি দূষণ রোধে 'বিরাট' পরামর্শ, কী বললেন এই হার্টথ্রব দেখুন ভিডিওতে

[আরও পড়ুন:সচিনের অবসরের চার, ফিরে দেখা ক্রিকেট ভগবানের ক্রিকেটীয় কিছু মুহূর্ত ]

দূষণের জেরে ধোঁয়াশায় বিপর্যয় বেড়েছে রাজধানী দিল্লির। আর তা নিয়েই চিন্তিত দিল্লির বাসিন্দা তথা ক্রিকেট হার্টথ্রব বিরাট কোহলি। একটি ভিডিওতে তিনি দূষণ রোধ নিয়ে বিশেষ আবেদন জানিয়েছেন। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পড়তেই তা জনপ্রিয় হয়ে যায়।

ভিডিও তে তিনি সবাইকে সাগ্রহে নিজেদের যাত্রাকালে রাইড শেয়ার করার জন্য প্রস্তাব দিয়েছেন। তচার ফলে দিল্লিতে যানবাহনের চলার সংখ্যা কমলে দূষণ খানিকটা কম হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

English summary
Virat Kohli has emerged as a gentleman over the years that he has been associated with the game of cricket. While every young sports fanatic has a special kind of love for him, Virat makes it easy for the audiences to fall in love with him, on and off the ground.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.