প্রেমিক মানুষ বিরাট কোহলি, তাঁর ভালোবাসার তালিকায় জায়গা করে নিয়েছে এরাও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

প্রেমিক মানুষ বিরাট কোহলি। ক্যাপ্টেন কোহলি -র ক্রিকেটের প্রতি প্রেম সকলেই জানেন। আরও জানেন তাঁর পরিবারের প্রতি প্রেম এবং অনুষ্কার প্রতি গভীর প্রেমের কথা।

বিরাটের ভালোবাসার তালিকায় জায়গা পেয়েছে এঁরাও

তবে আরও কিছু বড় জায়গা নিয়ে আছে বিরাটের জীবনে। এবং তারা শুধু বিরাটের জীবনের ছোট একটা নয় বিশাল বড় একটা অংশ। নাগপুরে চলছে জোরকদমে দ্বিতীয় টেস্ট ম্যাচ। দলে নেই তিনজন সিনিয়র ক্রিকেটার। তবে তা নিয়ে চিন্তায় নেই বিরাট কোহলি। তিনি মাতলেন মাঠ পরিদর্শনে আসা পুলিশ সারমেয়দের সঙ্গে।

এদিকে বিরাটের পরিবারের মানুষজনদের আমরা মোটামুটি চিনি। তেমনি বিরাটের পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তাঁর পোষ্য সারমেয়টি। নাম ব্রুনো। তাঁর সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় দিতে ব্যস্ত থাকেন বিরাট। এবং নিজের সারমেয়র সঙ্গে ছবিতে সবসময়েই লিখে রাখেন আনকন্ডিশানাল লাভ, অর্থাৎ প্রত্যাশাহীণ প্রেম।

Love being lazy at home with this naughty little dynamite. ❤️🐶🐶 unconditional love 😇

A post shared by Virat Kohli (@virat.kohli) on Oct 12, 2016 at 4:36am PDT

সারমেয়দের অধিকার নিয়েও সরব ক্যাপ্টেন কোহলি। কখনও পোষ্য দত্তক নেওয়া থেকে তাদের সঠিক দেখভাল সব কিছু নিয়ে জনসচেতনতা ছড়াতে চান বিরাট কোহলি। সারমেয়দের একটু ভালো জীবন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার ওয়ালে তাঁর বার্তা মন ছুঁয়ে যায়।

কখনো আবার ব্রুনোর সঙ্গে একদম ছেলেমানুষের মত মেশেন। বাড়িতে থাকা মানেই ব্রুনো তাঁর নিত্যসঙ্গী। শোয়ার সময় তাঁকে ঘরে নিয়ে যাওয়ার ভিডিও থেকে জিমেও তাঁকে নিয়ে মজায় মাতেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন।

Hahaha this is proper domination. Love this little stud ❤😎🐕

A post shared by Virat Kohli (@virat.kohli) on Sep 16, 2016 at 8:34pm PDT

English summary
Virat Kohli loves dogs it's proven once again during the Nagpur test
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.