Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'বাচ্চাদের ঘরে বসিয়ে রাখবেন না',কেন এমন আর্জি বিরাটের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ফিটনেস তাঁর ধ্যান জ্ঞান,ফিটনেস তাঁর মন্ত্র। আর সেটা মেনেই তিনি জীবন চালান।তিনি ভারতের ক্যাপ্টেন কোহলি। নিজের ফিটনেস ভিডিও একাধিকবার পোস্ট করেন সোশ্যাল সাইটে। এবার মুখ খুললেন তিনি। জানিয়ে দিলেন শুধু স্পোর্টস পার্সন বা চিত্রতারকারাই নন, ফিট থাকা উচিত সকলেরই।নিজের নামে নতুন ব্র্যান্ডের খেলার পোশাক উদ্বোধন করলেনভারতের অন্যতম বিরাট কোহালি। আর সেখানেই দিলেন টিপস।

[আরও পড়ুন:সংখ্যা নিয়ে খেলতে ভালোবাসেন বিরাট, এবার সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন কোহলি]

ছোটদের উদ্দেশ্যে বার্তা

ছোটদের উদ্দেশ্যে বার্তা

এখন প্রযুক্তি এতটাই বড় হয়ে উঠেছে , যে আমাদের বাচ্চারা বাড়ির বাইরে খেলতে যায়না , সকলেই ইন্ডোরে থাকে, এবং ভিডিও গেমসে বুঁদ হয়ে থাকে। আমাদের সময় এরকম ছিল না। শুধু এটুকু বলেই থামেননি বিরাট আরও জানিয়েছেন, বড়দের দায়িত্ব বাচ্চাদের বাইরে খেলতে পাঠানো। সবসময় যে স্টেডিয়ামে গিয়ে বা বড় জায়গায় খেলতে হবে তা নয়। বরং নিজেদের মত জায়গা তৈরি করে নিয়ে সেখানে খেলাতে হবে।

বড়দের জন্য বার্তা

বড়দের জন্য বার্তা

বিরাট শুধু বাড়ির বড়দের ছোটদের বার করার কথাই বলেননি। তিনি বাড়ির বড়দেরও স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে বলেছেন। নিজের শরীরের দেখভাল করার দায়িত্ব নিজেরই। সম্প্রতি ২৯ এ পা দেওয়া বিরাট ১৮ নম্বর জার্সি পড়েন। আসলে ওটাই তাঁর কাছে ফিটনেস ধরে রাখার মোটিভেশন।

বড়দের টিপস বিরাটের

বড়দের টিপস বিরাটের

বড়দের উদ্দেশ্যে বিরাট বলেছেন, আমাদের ভীষণভাবে প্রয়োজন বাইরে গিয়ে হাঁটা , জগিম করা শুধুমাত্র চিকিৎসকদের কথা মেনে নয়, তার আগে থেকেই এগুলো নিয়মিত করা উচিত। এতে আপনার চারপাশে যারা থাকবেন তারাও মোটিভেট হবেন।

বডি বিল্ডিং বাদ দিন

বডি বিল্ডিং বাদ দিন

শুধুমাত্র বডি বিল্ডার বা শো বিজের সঙ্গে যারা যুক্ত তারাই জিম করেন এই বদ্ধমূল ধারণায় আঘাত দিতে চেয়েছেন বিরাট। পারলে বড়দেরও আউটডোর গেম খেলা উচিত এমনটাই পরামর্শ ক্যাপ্টেন কোহলির। সামনেই শুরু শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তার আগে চাঙ্গা টিম ইন্ডিয়া।

English summary
Virat Kohli gives common people tips to stay healthy
Please Wait while comments are loading...