'রব নে বানা দি জোড়ি', দেখে নিন বিরাট -অনুষ্কার বিয়ের 'না দেখা' ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

অনেক টালবাহান, অনেক লুকোচুরি, অনেক আলাদা মিলানে পাড়ি দেওয়া। গোটা দেশে অসংখ্য সংবাদ মাধ্যমের অসংখ্য ব্রেকিং নিউজ ফেল। ব্রেকিং নিউজ এখন এটাই বিরাট ও অনুষ্কা আর লাভবার্ড নন, তাঁরা এখন দম্পতি। মিলানে শুধুমাত্র দু'পক্ষের পরিবারের উপস্থিতিতে চার চোখের মিলন ঘটে গেল।

'রব নে বানা দি জোড়ি', দেখে নিন বিরাট -অনুষ্কার বিয়ের 'না দেখা' ভিডিও

সবপথ এসে মিলে গেল শেষে তোমারো দুখানি নয়নে, এমনটাই মনে হবে বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ের ভিডিও ক্লিপ দেখলে। নববধূর সাজে অনুষ্কার রূপ যেমন খুলেছিল, ঠিক তেমনি বরের বেশে বিরাট কোহলিকেও লাগছিল জমজমাট। সেলুলয়েডের কেমিস্ট্রিকে হার মানিয়ে বিরুষ্কার চোখে চোখে কথা মন কেড়ে নেবে সকলের। অনুষ্কার হাঁটা চলায় নববধূ সুলভ লজ্জা থাকলেও দুজনের মধ্য়ে যে চমৎকার টিউনিং তাও বোঝা গেল এই ভিডিও ক্লিপে। সুন্দরী অনুষ্কার দিকে বিরাটের বিমোহিত চেয়ে থাকা এর বেশি আর কী চাই। এতদিনের সম্পর্কের পর বিয়েই তো সেই মোড় যখন এটা একটা নতুন বাঁক নেয়।

দু'জনেই কেরিয়ারের মধ্য গগনে, দীর্ঘদিন অবধি ধারণা ছিল বিয়ে করা মানে প্রথম সারির অভিনেত্রীর কেরিয়ারে দাঁড়ি। কিন্তু অনুষ্কারা আজকের মেয়ে, তাঁরা পরিবার ও পেশা আরও পাঁচজন মেয়ের মত একইতালে সামাল দিতে পারেন। আর তাই বিয়ের সিদ্ধান্ত নিতেও কোনও অসুবিধা হয় না।

সিনেমায় অনেক সফল চরিত্রে অভিনয় করেছেন অনুষ্কা। অন্যদিকে বিরাট কোহলিও নিজের ক্রিকেট কেরিয়ারে অনেক সফল ইনিংস খেলেছেন। এবার দু'জনের নতুন কেমিস্ট্রি অন্য বাইশ গজেও একইরকম সাফল্য আনুক এটাই কামনা ওয়ান ইন্ডিয়া বাংলার পক্ষ থেকে।

English summary
Virat Kohli and Anushka Sharma's wedding video exclusively for one india bengali reader

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.