বিরাটের ফের বিশাল পারফরম্যান্স, কেপটাউন দক্ষিণ আফ্রিকার সামনে লক্ষ্য ৩০৪ রানের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিরাট কোহলিকে নিয়ে আর কোনও শব্দই বোধহয় যথেষ্ট নয়, দক্ষিণ আফ্রিকার মাঠে অসাধারণ ফর্মে রয়েছেন। দক্ষিণ আফ্রিকা-র মাটিতে প্রথম শতরানের এক ম্যাচ বাদ দিয়েই ফের আবার শতরান হাঁকালেন ভারত অধিনায়ক। একদিনের কেরিয়ারে ৩৪ তম শতরান করে ফেললেন ক্যাপ্টেন কোহলি।

বিরাটের ফের বিশাল পারফরম্যান্স, কেপটাউন দক্ষিণ আফ্রিকার সামনে লক্ষ্য ৩০৪ রানের

এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। প্রথম ঝটকাটা ভালোই দিয়েছিল দক্ষিণ আফ্রিকা।দলের শূন্য রানেই প্যাভিলিয়নে ফিরে যান রোহিত শর্মা। কিন্তু ওইটুকুই। ফের একবার জ্বলে ওঠে বিরাট ও ধাওয়ান জুটি। দক্ষিণ আফ্রিকার বোলারদের বিরুদ্ধে খুব বেশি সংহারক রূপ দেখা গেল না বিরাটকে বরং বুদ্ধিদীপ্ত ভাবে দলের স্কোর এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি। এদিকে ধাওয়ান ৬৩ বলে ৭৬ রান করেন। তাঁর ইনিংসে রয়েছে ১২ টি চার।

বিরাটকে আটকানো ক্ষমতা ছিল না কোনও প্রোটিয়া বোলারদের মধ্যে নিজের ৩৪ তম শতরানই এদিন তিনি শুধু সেরে নিলেন তাই নয়। অপরাজিত রইলেন ১৬০ রানে। এদিন বিরাট ১৫৯ বলে ১৬০ রান করেন। এদিনের বিরাটের ইনিংস ১২টি চার ও ২ টি ছয়। বিরাটের স্কোরের ১০০ রান এসেছে দৌড়ে। এদিকে বাকি ক্রিকেটাররা অবশ্য সেভাবে ধামাকা দেখাতে পারেননি। ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০৩ রান তোলে ভারত।

এদিকে টুইটারে শুভেচ্ছাবার্তার ঢল বিরাটের ইনিংসের জন্য। দেশ বিদেশের তারকা সকলেই পাঠাচ্ছেন বার্তা। বিরাটকে এখন আর নামে নয় রানমেশিন নামেই ডাকছেন সকলে।

English summary
Virat again scores a ton,India put 303 in the score board

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.