হ্যাপি নিউ ইয়ার সত্যিই হ্যাপি হল বিদর্ভের, নতুন রনজি চ্যাম্পিয়ন পেল ভারত

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

লড়াইটা শুরু হয়েছিল ২০১৭- আর ফল এল ২০১৮ সালে। ৬০ বছরের ক্রিকেট ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের। প্রথম বার রনজি চ্যাম্পিয়ন হল বিদর্ভ।

হ্যাপি নিউ ইয়ার সত্যিই হ্যাপি হল বিদর্ভের, নতুন রনজি চ্যাম্পিয়ন পেল ভারত

দিল্লিকে ৯ উইকেটে পরাস্ত করল ফৈজ ফজলের বিদর্ভ। ইডেনে সেমিফাইনালে হেভিওয়েট কর্ণাটককে হারিয়ে চমক দিয়েছিল বিদর্ভ। এবার দিল্লির মত জায়ান্টকে বধ করে ভারত সেরা হয়ে গেল বিদর্ভ। রজনীশ গুরবানির আগুনে বোলিং পাশার দান একেবারে বদলে দেয়। দুটো ইনিংস মিলিয়ে তিনি একাই ৮ উইকেট নেন তিনি।

প্রথম ইনিংসে দিল্লির বিরুদ্ধে ২৫২ রানের লিড ছিল বিদর্ভের। দ্বিতীয় ইনিংসে দিল্লি ২৮০ রানেই গুটিয়ে যায়। দ্বিতীয় ইনিংসে বিদর্ভের সামনে ছিল মাত্র ২৯ রানের টার্গেট। মাত্র ৫ ওভারের মধ্যেই সেই লক্ষ্য পূরণ হয়ে যায়।

দুরন্ত পারফরম্যান্সের পর গুরবানিকেই ম্যান অফ দ্য ম্যাচ হন। প্রথম ইনিংসে হ্যাটট্রিকের সুবাদে এক বিরল কৃতিত্বের অধিকারী হয়েছিলেন রজনীশ। দলের অধিনায়ক ফৈজ় ফজ়ল বললেন, "এই জয় রূপকথার থেকে কম কিছু নয়। মরশুমের শুরু থেকেই আমরা এই ট্রফির জন্য প্রচন্ড পরিশ্রম করেছিলাম। এই উইকেটে বোলাররা দারুণ বল করেছে। অভিষেক ম্যাচের প্রথম ওভারেই উইকেট শিকার করেছে আদিত্য ঠাকরে। এটাই আমাদের দলে জয়ের একটা অদম্য মানসিকতা তৈরি করেছিল।" পাশাপাশি তিনি গুরবানির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। এছাড়া দলের কোচ, সাপোর্টিং স্টাফ এবং সতীর্থদের ধন্যবাদ জানান।

English summary
Vidarbha become the new champion in Ranji trophy

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.