'মৃত' নন তিনি, হঠাৎই পাকিস্তানি ভিডিও বার্তা, উত্তাল সোশ্যাল মিডিয়া

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

হঠাৎই উত্তাল নেট দুনিয়া পাকিস্তান থেকে এক ভিডিও বার্তা। বার্তা এল তিনি বেঁচে আছেন এবং বহাল তবিয়তে আছেন।

 'মৃত' নন তিনি, হঠাৎই পাকিস্তানি ভিডিও বার্তা, উত্তাল মিডিয়া

আসলে কিছুই নয়। পাকিস্তানের বিতর্কিত ক্রিকেটার উমর আকমল হঠাৎই ভাইরাল হয়ে গিয়েছিলেন। তাও আবার যে সে কারণে নয়। সোশ্যাল মিডিয়া উত্তাল ২৭ বছরের ক্রিকেটারের অকালমৃত্যুর খবরে।

 'মৃত' নন তিনি, হঠাৎই পাকিস্তানি ভিডিও বার্তা, উত্তাল মিডিয়া

ইসলামাবাদে একটি সরকার বিরোধী দাঙ্গায় মৃতদের মধ্যে ঢুকে গিয়েছিল উমর আকমলের নাম। সেই ঘটনায় যে ৬ জন মারা গিয়েছিলেন ,তাদের মধ্যে থেকেই একটি মৃতদেহের ছবি নিয়ে উমর আকমলের মৃত্যু হয়েছে বলে চালানো হচ্ছে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের শ্রদ্ধার্ঘ্য দেওয়া শুরু হয়ে যায় আকমলের পরিবারের প্রতিও সমবেদনা জানানো শুরু হয়ে যায়। ঘটনা এতটাই মারাত্মক আকার নেয় আকমলকে নিজেকেই সামনে আসতে হয় তিনি বেঁচে আছেন বোঝানোর জন্য।

শুধু টুইট করেই ক্ষান্ত হননি তিনি। ভিডিও বার্তাতেও জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তিনি যে জীবিত এবং আগামি ন্যাশনাল২০ কাপের সেমিফাইনালে খেলবেন তা অনুরাগীদের টুইটে জানিয়েছেন আকমল। তিনি এখন লাহোরে আছেন। সেমিফাইনালে তাঁকে মাঠে দেখতে পাবেন সবাই। অনুরাগীদের এই ধরনের খবরে বিভ্রান্ত না হতে এবং কাউকে এধরনের ভুল খবর না ছড়াতে অনুরোধও করেছেন পাকিস্তানের বিতর্কিত এই ক্রিকেটার।

এই ভিডিও বার্তার পর নিজে ন্যাশানাল টি-টোয়েন্টি কাপের সেমিফাইনালে খেলতে মাঠে আসেন, লাহোর হোয়াইটসের ১০ উইকেটে জয়ের ম্যাচে ৩৫ বলে ৩৫ রানও করেন। বৃহস্পতিবার লাহোর ব্লুজের বিরুদ্ধে ফাইনালেও খেলবেন তিনি।

সেপ্টেম্বর মাসে উমর আকমল পাকিস্তানি কোচ মিকি আর্থারকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে তিন ম্যাচের জন্য নির্বাসিত হন। আকমল অভিযোগ করেছিলেন তিনি যখন পাকিস্তানি জাতীয় দলে-র ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে গিয়েছিলেন তখন মিকি আর্থার তাঁকে অযথা হেনস্তা করেছিলেন।

English summary
Umar Akmal announces himself alive after twitter issues death certificate
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.