সচিন থেকে অমিতাভ , বিরুষ্কা-র বিয়েতে শুভেচ্ছার ঢল, উচ্ছ্বসিত নেটিজেনরা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। সারা দেশেই জোর গুঞ্জন ছিল এই সেলিব্রিটি যুগলের সাত পাকে বাঁধা পড়া নিয়ে। দেশ থেকে একপ্রকার মুখে কুলুপ এঁটেই ইতালি পাড়ি দিয়েছিলেন বিরুষ্কা।

সচিন থেকে অমিতাভ , বিরুষ্কা-র বিয়েতে শুভেচ্ছার ঢল, উচ্ছ্বসিত নেটিজেনরা

[আরও পড়ুন:বিরুষ্কার বিয়ের অদেখা ছবি যা না দেখলে বড় মিস করবেন]

১১ তারিখ বিয়ে অফিসিয়াল ঘোষণা করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা দুজনেই। নিজেদের টুইটারে হ্যান্ডেলে অনুষ্কা জানান তিনি এখন থেকে বিরাট ঘরণী।

[আরও পড়ুন:ভালবাসার চুম্বনে অনুষ্কাকে ভরিয়ে দিলেন বিরাট, দেখুন ভিডিও]

হওয়ার পরই উদ্বেল টুইটার। ক্রিকেট থেকে বলিউড , ভারত থেকে পাকিস্তান সব জায়গা থেকে এল শুভেচ্ছা বার্তা। নব দম্পতিকে আগামী দিনে চলার পথে পাথেয় দিলেন সকলেই। বড়রা আশীর্বাদ আর বন্ধুরা জানাল শুভেচ্ছা। সব মিলিয়ে এক চমৎকার পরিবেশ। শুভেচ্ছা জানাল বাংলা ওয়ান ইন্ডিয়াও। বিসিসিআই থেকে সচিন তেন্ডুলকর , শিখর ধাওয়ান থেকে হরভজন সিং কেউই পিছিয়ে নেই শুভেচ্ছা জানানোয়।

এদিকে যে পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলা নিয়ে এত দ্বন্দ্ব তার রেশমাত্রও দেখা গেল না বিরুষ্কার উইশের তালিকায়। বাইশ গজের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বীরাও জানালেন মন খোলা শুভেচ্ছা বার্তা।

অজিঙ্ক রাহানে আবার অধিনায়ককে নিজের দলে আসার জন্য ওয়েলকাম করেছেন তাঁর পোস্টে।

উইশ করেছেন অন্য খেলার দুনিয়ার মানুষরাও। সানিয়া মির্জা , সাইনা নেহওয়ালরাও শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি।

এদিকে নুষ্কি-র জগতের মানুষরাও শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিয়েছেন। অমিতাভ, শাহরুখ থেকে শ্রীদেবী, প্রিয়ঙ্কা চোপড়া বলিউডি তারকাদের শুভেচ্ছা অগুণতি।

এরকমই হাজার শুভেচ্ছা বার্তার মধ্যে ওয়ান ইন্ডিয়া বাংলারও শুভেচ্ছা বার্তা। বিরাট -অনুষ্কার আগামী দিন আরও আনন্দে ভরে উঠুক। ভালো থাকুন ভালো রাখুন বিরুষ্কা।

English summary
Twitter overflow with wish after Virat Kohli and Anushka Sharma's wedding

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.