বার্থডে বয় ভুবনেশ্বর কুমার, টুইটারে শুভেচ্ছার ঢল স্পিডস্টারকে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেটে এখন দাপটের সঙ্গে বোলিং করছেন ভুবনেশ্বর কুমার। এই মুহূ্র্তে ভারতের সেরা স্পিডস্টারের তকমা পেয়ে থাকেন ফ্যানদের থেকে। আর সেই ভুবি-র বার্থডে -তে টুইটার উপচে পড়ল শুভেচ্ছায়। সোমবার ২৮ এ পা দিলেন ভুবনেশ্বর কুমার।

বার্থডে বয় ভুবনেশ্বর কুমার, টুইটারে শুভেচ্ছার ঢল স্পিডস্টারকে

উত্তরপ্রদেশের বুলন্দশহরে জন্মগ্রহণ করা এই পেসার এখন দেশ-বিদেশের মাটিতে কাঁপাকাঁপি পারফরম্যান্স দিচ্ছেন। সচিন তেন্ডুলকর থেকে মহম্মদ শামি থেকে হরভজন সিং সকলেই ভুবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের এই পেসার বল হাতে যেরকম জ্বলন্ত পারফরম্যান্স দেন, সেরকম স্বভাবে লাজুক। তারওপর বিয়ের পর এটা ভুবির প্রথম জন্মদিন। ফলে আরও বেশি স্পেশাল। ২০১২ ডিসেম্বরে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে একদিনের ক্রিকেটে অভিষেক ঘটেছিল ভুবির। নতুন বলে যেরকম ভালো বল করেন ভুবি , তেমনি পুরোন বলেও দারুণ কার্যকরী তাঁর বোলিং।

অভিজ্ঞ স্পিনার হরভজন সিং শুভেচ্ছা জানিয়েছেন ভুবনেশ্বর কুমারকে।

টুইটারে বিশেষ শুভেচ্ছাবার্তায় সচিন তেন্ডুলকর শুভেচ্ছা জানিয়েছেন। সচিনের স্পেশাল শুভেচ্ছা দারুণ হিট।

বোলিংয়ে ভারতীয় দলে তাঁর সতীর্থ মহম্মদ শামিও শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। একইসঙ্গে দুজনের ছবি পোস্ট করেছেন তিনি। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন দুই স্পিডস্টারই।

লর্ডসের মাঠে বল হাতে ঝকঝকে পারফর্ম করেন তিনি। তাই লর্ডস ক্রিকেট গ্রাউন্ডও নিজের এই প্রিয় বোলারকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। তাঁর বেস্ট টেস্ট ক্রিকেটের পারফরম্যান্স দিয়ে ভিডিও পোস্টে শুভেচ্ছা জানিয়েছে তারা।

এবারের আইপিএলে ভুবনেশ্বর কুমারকে রিটেন করেছে সানরাইজার্স হায়দরাবাদ। ২০১৮ সালে আইপিএলে খেলবেন তিনি। তাই সানরাইজার্স শুভেচ্ছা জানিয়েছে তাঁকে।

শিখর ধাওয়ান নিজের সতীর্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনিও ভুবির সঙ্গে ছবি পোস্ট করেছেন।

ভিভিএস লক্ষ্মণ সানরাইজার্সের মেন্টর , তিনিও পোস্ট করেছেন শুভেচ্ছাবার্তা, স্পিডস্টারের জন্মদিনে।

তাঁর উত্তরপ্রদেশ দলের সতীর্থ পাশাপাশি একসময়ে জাতীয় দলের সতীর্থ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। তালিকায় রয়েছেন সুরেশ রায়নাও।

মহম্মদ কাইফও শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। তিনিও উত্তরপ্রদেশের দলে ভুবনেশ্বর কুমারের সিনিয়র ছিলেন।

English summary
Twitter expodes with wishes on Bhuvaneswar Kumar's birthday

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.