মাঠের বাইরে শোয়েবকে একহাত নিলেন যুবি-ভাজ্জি, দেখুন মজার টুইট যুদ্ধ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

মাঠে-র মধ্যে ভারত পাকিস্তান লড়াই যে ধুন্ধুমার হয় তা জানতে আর কারোর বাকি নেই। কিন্তু মাঠের বাইরে দু'দেশের ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক দুর্দান্ত। তবে কাছের বন্ধুরাও তো একে অপরের মধ্যে লেগ পুল করেন, সেরকমই চলে ভারতীয় ও পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যেও। সম্প্রতি এরকমই টুইট যুদ্ধ হয়ে গেল।

মাঠের বাইরে শোয়েবকে একহাত নিলেন যুবি-ভাজ্জি, দেখুন মজার টুইট যুদ্ধ

[আরও পড়ুন:ফের শিরোনামে সুশীল কুমার, নক্কারজনক মারামারি দুই কুস্তিগিরের সমর্থকদের, দেখুন ভিডিও ]

বুধবার দিন প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আখতার একটি মোটিভেশানাল উক্তি পোস্ট করেছিলেন। লিখেছিলেন, 'শুধুমাত্র কঠিন পরিশ্রমই তোমাকে তোমার স্বপ্নে পৌঁছে দিতে পারে। ' পাশে তিনি আরও লিখেছিলেন 'উচ্চাভিলাষী হও, নিজের স্বপ্ন সম্পর্কে, কঠিন পরিশ্রম থামিও না। আর স্বপ্ন দেখাও থামিও না।' এই কোটেশানের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেন।

এর ঠিক পরের মুহূর্তেই যুবরাজ সিং এই টুইটের প্রত্যুত্তর করেন। টুইট নিয়ে কোনও মন্তব্য অবশ্য করেননি যুবি, কিন্তু শোয়েবের ছবি নিয়ে মন্তব্য করেন, লেখেন, 'ও তো ঠিক আছে পায়ান, কিন্তু তুমি ওয়েল্ডিং করাতে কোথায় চললে। '

এরপরেই আবার টুইট ধরেন হরভজন সিং। যুবির পথ ধরেই শোয়েবকে ট্রোল করার সুযোগ মিস করতে চাননি ভাজ্জি। তিনি লেখেন ,আমার তো মনে হচ্ছে এক্স রে করাতে যাচ্ছে, চশমা থেকে গ্লাভস অবধি রিপোর্ট ভালো।'

২০১৬ সালে মার্চে শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নেমেছেন হরভজন সিং। ইউএই-র বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি।

[আরও পড়ুন:ধাওয়ানের পর এবার পিটারসন, এমিরেটসের বিরুদ্ধে তোপ দাগলেন ইংলিশ তারকা ]

English summary
This time Harbhajan Singh trolls Shoiab Akhtar for giving moral lesson

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.