ভুবি-র কৃতিত্ব স্ত্রী-র নয়, বিরাটের ব্যর্থতা অনুষ্কা-র , নেটিজেনরা স্বমূর্তিতে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এই দেশের ছবি কোনও দিনই বদলাবে না। আসলে ভদ্রতার মুখোশ পরলেও ভিতর থেকে যে একটা জাতি অশিক্ষিত ও নিজেদের মহিলা-দের সম্মান করেন না সেটাই আরও একবার প্রমাণ হয়ে গেল।

বিরাটের ব্যর্থতা অনুষ্কা-র , নেটিজেনরা স্বমূর্তিতে

বছর দুয়েক আগে এরকম এক ট্রোলের জবাব দিতেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা শর্মার হয়ে ব্যাট ধরেছিলেন বিরাট কোহলি। তাঁর খারাপ পারফরম্যান্সের জন্য অভিযোগের আঙুল উঠেছিল অনুষ্কার দিকে । তখন 'শেম' বলে লিখেছিলেন সকলের নিন্দুকদের উদ্দেশ্যে। স্বাভাবিকভাবেই আশা করা হয়েছিল। এরপর অন্তত সকলের জ্ঞানচক্ষু উন্মীলিত হবে। কিন্তু এখানে কারোর কিছু হওয়ার নেই। যে যেখানে পড়ে থাকার সে সেখানেই পড়ে আছে। যার ফলে কেপটাউনে প্রথম টেস্টে -র প্রথম ইনিংসে বিরাট ৫ রানে আউট হতেই দাঁত নখ বার করে আসরে নেমে পড়লেন সমালোচকরা। তাঁদের অভিযোগের আঙুল অনুষ্কা শর্মার দিকে।

এদিকে প্রথম টেস্টের প্রথম দিনে দুরন্ত বল করেছেন ভুবনেশ্বর কুমার। তাঁরও তো মাস খানেক আগেই বিয়ে হয়েছে তাঁর দীর্ঘদিনের বান্ধবী নুপূর নাগরকে। কিন্তু তাঁর বোলিং পারফরম্যান্স দুরন্ত হওয়ার কোনও কৃতিত্ব যাচ্ছে না তাঁর স্ত্রী কোঠায়।

বিরাটের ব্যর্থতা অনুষ্কা-র , নেটিজেনরা স্বমূর্তিতে

অথচ বিরাটের স্ত্রী অনুষ্কার উপস্থিতির কারণেই খারাপ পারফরম্যান্স বিরাট কোহলির। তাই যত চোটপাট অনুষ্কা শর্মার বিরুদ্ধে।

বিরাটের ব্যর্থতা অনুষ্কা-র , নেটিজেনরা স্বমূর্তিতে

কোনও পেশাদার মানুষের সাফল্য বা ব্যর্থতা দুটোই তাঁদের নিজের হয়। ফলে প্রশংসাও যেমন তাঁদের প্রাপ্য ,ঠিক তেমনি নিন্দা করার হলেও সেটাও তারই প্রাপ্য। ফ্যানরা সবসময়েই নিজেদের আইডলদের নিয়ে আবেগপ্রবণ হন, ফলে সবসময় নিজের মানসিকতার ওপর নিয়ন্ত্রণ থাকে না তাঁদের। কিন্তু যতদিন না তাঁরা শিক্ষিত হবেন ততদিন এভাবে অকারণে আহত হবে বাকিদের আবেগ।

English summary
Things never got changed here Anushka get trolled after Virat get out

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.