এবার ভারতীয় ক্রিকেটে সাম্যবাদ, নতুন নিদানে ঘুঁচে গেল ভেদাভেদ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই ভারতীয় ক্রিকেট দলের জন্য সুসমাচার। এতদিন অবধি দেশে ক্রিকেট খেললে ভারতীয় দল বিমানের ইকনমি ক্লাসে ভ্রমণ করে। কিন্তু এখন থেকে সেটা আর করতে হবে না।

এবার ভারতীয় ক্রিকেটে সাম্যবাদ, নতুন নিদানে ঘুঁচে গেল ভেদাভেদ

[আরও পড়ুন:রহস্যে মোড়া এই বোলিং অ্যাকশন, যা বিপক্ষকে চমকে দেবেই ,দেখুন ভিডিও]

বিরাট কোহলি বিসিসিআইয়ের কার্যনির্বাহী সভাপতিকে জানিয়েছিলেন ভারতের মধ্যে সফরকালে ইকোনমি ক্লাসে সফর করতে গেলে তাঁদের নিরাপত্তা ও ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা হয় না। বিভিন্ন ফ্যানরা তাঁদের কাছে চলে আসেন,কেউ অটোগ্রাফ কেউ সেলফি তোলার আবদার জানান। এতে বিরক্ত হন ক্রিকেটাররা।

শুধু তাই নয় লম্বা প্লেয়ারদের ইকনমি ক্লাসে বসতেও অসুবিধা হয়। যেহেতু লেগস্পেস কম থাকে তাই বসতে অস্বস্তি হয় বলে অভিযোগ করেছেন হার্দিক পান্ডিয়া, কেএল রাহুল, মহম্মদ শামি, ইশান্ত শর্মা-র মতো প্লেয়ারদের।

এতদিন অবধি বিজনেস ক্লাসে সফর করতেন শুধুমাত্র দলের অধিনায়ক ও কোচ। এবার থেকে সাম্যবাদ শুরু হল।
বিসিসিআই কার্যনির্বাহী সভাপতি সি কে খান্না , সুপ্রিম কোর্ট নির্বাচিত সিওএ-র সঙ্গে কথা বলে বিজনেস ক্লাসে ভারতীয় ক্রিকেটারদের সফরের বিষয়টি মঞ্জুর করে দেন। ফলে এবার থেকে দেশের মধ্যে বিশেষ এই সুবিধা পাবেন ভারতী. ক্রিকেটাররা।

অথচ এর আগে এসব তো দূরের কথা, ক্রিকেটাররাও খুব সাধারণ বেতন পেতেন। তার থেকে পরিস্থিতি ধীরে ধীরে এতটাই উন্নত হয়েছে যে এখন তারা বিশ্বের ধণীতমদের তালিকাতেও জায়গা করে নেন। দিন কয়েক আগে কপিল দেব আশা করেছিলেন এমন দিন দূরে নেই যখন ক্রিকেটাররা নিজেদের ব্যক্তিগত বিমানে যাতায়াত করবেন।

English summary
Team India will get buisness class trip in while travelling for home series

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.