ভারতীয় দলকে অভিনব কায়দায় অভ্যর্থনা, লড়াইয়ের আগে উষ্ণতায় মুগ্ধ বিরাটরা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

তিনটি পরপর জয়ের পর একটি হার , রেনবো নেশনে সিরিজ জয়ের স্বপ্নের কাছাকাছি পৌঁছেও এখনও ইতিহাস ছোঁওয়া হল না ভারতীয় ব্রিগেডের। এরই মধ্যে টিম ইন্ডিয়া পৌঁছে গেছে পোর্ট এলিজাবেথে।

ভারতীয় দলকে অভিনব কায়দায় অভ্যর্থনা, লড়াইয়ের আগে উষ্ণতায় মুগ্ধ বিরাটরা

এ পর্যন্ত টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচে রিস্ট স্পিনার হিসেবে যেভাবে দাগ কেটেছিলেন শেষ ম্যাচটিতে চাহাল - যাদব জুটি সেভাবে জ্বলে উঠতে পারেননি। তবে সেসব ভুলে টিম ইন্ডিয়া এখন দারুণ খুশি পোর্ট এলিজাবেথে -র উষ্ণ অভ্যর্থনায়।

ভারতীয় দলকে অভিনব কায়দায় অভ্যর্থনা, লড়াইয়ের আগে উষ্ণতায় মুগ্ধ বিরাটরা

পোর্ট এলিজাবেথেই ভারত বনাম দক্ষিণ আফ্রিকা পঞ্চম একদিনের ম্যাচের আসর বসতে চলেছে। একদম স্থানীয় উপজাতিরা যেভাবে মানুষজনকে অভ্যর্থনা করে ঠিক সেই কায়দায় এদিন অভ্যর্থনা করা হয় ভারতীয় দলকে। ভারতীয় দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করা হয়েছে। টুইটারে লেখা হয়েছে,'ট্র্যাডিশানাল কায়দায় ভারতীয় দলকে অভ্যর্থনা। '

এদিকে পোর্ট এলিজাবেথ ভারতীয় দলের পরিসংখ্যান খুব একটা ভালো নয়। যতবারই খেলা হয়েছে ততবারই হারই সঙ্গী হয়েছে দলের। চারবারের ,চারবারই তারা হেরেছে। এদিকে গত ম্যাচে দক্ষিণ আফ্রিকা জেতার পর যে এক নম্বর জায়গায় পৌঁছে গেছে তা ও মনে রাখছে টিম ইন্ডিয়া।

ডারবান, সেঞ্চুরিয়ন, কেপটাউনের তিন হারের ধাক্কায় জেগে উঠেছে প্রোটিয়া বাহিনী। ফলে তারা হোটেলে ভারতীয় দলকে উষ্ণ অভ্যর্থনা জানালেও মাঠে কিন্তু সেই হাড্ডাহাড্ডি লড়াই উপহার দেব।

English summary
Team India gets a warm welcome in Port Elizabathe, watch the video

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.