মোদীর গুজরাটকে উড়িয়ে দিল দিদি-র বাংলা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

রাজনৈতিক লড়াইতে যুযুধান দুই রাজ্য গুজরাত ও মমতা। একটি দেশের পাওয়ার ইউনিট নরেন্দ্র মোদী -র শক্তিস্থল অন্যটি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শক্তিস্থল বাংলা। তবে এদিন রাজনৈতিক কোনও লড়াই নয়, একেবারে নিখাদ বাইশ গজের লড়াইতে গুজরাতকে পকেটে পুড়ে ফেলল বাংলা।

মোদীর গুজরাটকে উড়িয়ে দিল দিদি-র বাংলা

[আরও পড়ুন:এলেন, দেখলেন, জয় করলেন, কলকাতায় ফের বাজিমাত মারাদোনার ]

প্রথম ইনিংসের লিডের সুবাদে আগেই কার্যত রনজির সেমিফাইনালের টিকিট পাওয়া হয়ে গিয়েছিল মনোজ তিওয়ারিদের। তাই আর ব্যাটিং অনুশীলনের সুযোগটা হাতছাড়া করল না বঙ্গ ব্রিগেড। শেষ সেশনে আলো পড়ে যাওয়ায় ম্যাচ শেষ হয়ে যাওয়ায় নিষ্কৃতি পান গুজরাতের বোলাররা। পঞ্চম দিন অবধি ব্যাট করে বাংলা তোলে ৬ উইকেটে ৬৯৫ রান তোলে বাংলা। গুজরাতের বিরুদ্ধে লিড দাঁড়ায় ৮২৫ রান। দিনের শেষে অনুষ্টুপ মজুমদার ১৩২ ও আমির গোনি ৫৩ রান করে অপরাজিত থাকেন।

চতুর্থ দিনে নিজের দ্বিতীয় ইনিংসের শতরানটি সেরে নেন অভিমন্যু ঈশ্বরণ। পাশাপাশি ঋত্বিক চট্টোপাধ্যায়ের দুরন্ত ২১৬ রান বাংলার ক্রিকেট ফ্যানদের কাছে দারুণ আনন্দ সংবাদ বয়ে নিয়ে এল। ঋত্বিকের এত বড় ইনিংস সাজানো রয়েছে ২৩ টি চার ও ১ টি ছয় দিয়ে। পাশাপাশি অনুষ্টুপের ইনিংস সাজানো ১৭ টি চার, ১টি ছয় দিয়ে।

[আরও পড়ুন:প্রতীক্ষার অবসান, ২০২৩ সালে বিশ্বকাপ হবে ভারতে, ঘোষণা বোর্ডের ]

ফের সেমিফাইনালের সামনে দাঁড়িয়ে বাংলা। সেমিফাইনালে বাংলার প্রতিপক্ষ দিল্লি। গৌতম গম্ভীরের দলের বিরুদ্ধে শেষ চারে-র লড়াইয়ের জন্য ভালোরকম অনুশীলন সেরে নিল বাংলা।

এদিকে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যাওয়ার দুঃখ বুকে নেওয়ার যন্ত্রণার পাশাপাশি দক্ষিণ আফ্রিকা সফরে ডাক পাওয়া ব্যাক আপ উইকেটরক্ষক পার্থিব প্যাটেল আবার চোট পেয়েছেন। ফলে দক্ষিণ আফ্রিকা সফরে তাঁর যাওয়া অনিশ্চিত হয়ে গেল।

English summary
Team Bengal progressed to semi final of Ranji trophy will play against Delhi

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.