ফোকাসড বাংলা, ফের শতরানের পথে অভিমন্যু ঈশ্বরণ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

গুজরাতের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে এক পরিণত বাংলাকে দেখা যাচ্ছে। যেভাবে বাংলার ক্রিকেটাররা ইনিংস প্ল্যান করছেন তাতে খুশি বাংলার ক্রিকেট ফ্যানরা।

ফোকাসড বাংলা, ফের শতরানের পথে অভিমণ্যু ইশ্বরণ

দ্বিতীয় দিনের শেষে গুজরাতের স্কোর ছিল ৬ উইকেটে ১৮০। সেখান থেকে তৃতীয় দিনে প্রতিপক্ষকে ২২৪ রানে প্যাক আপ করে দিল বাংলা। বাংলার হয়ে দিন্দা, অমিত ও ইশান পোরেল তিনটি করে উইকেট নেন। টেল এন্ডারদের মধ্যে একমাত্র পীযূষ চাওলার ৪৩ ছাড়া কেউই কিছু দাগ কাটতে পারেনি। ভারতীয় দলে খেলা এই স্পিনারকে তুলে নেন নৈছনপুর এক্সপ্রেস অশোক দিন্দাই। প্রথম ইনিংসে ১৩০ রানের লিড পেয়ে যায় মনোজ তিওয়ারির বাংলা।

এদিকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে কোনওরকম তাড়াহুড়ো করেনি বাংলা। বরং ধীরেসুস্থে বড় স্কোরের দিকে দলকে এগিয়ে নিয়ে যান তরুণ অভিমন্যু ঈশ্বরণ। এদিনে একমাত্র বাংলার ওপেনার অভিষেক কুমার রমন। তিনি ৩৩ রান করে আউট হন। এদিকে দিনের শেষে ক্রিজে রয়েছেন ঈশ্বরণ ও ঋত্বিক চট্টোপাধ্যায়। প্রথম ইনিংসে শতরান করা ইশ্বরণ এদিন ৯৩ রানে ব্যাট করছেন। ঋত্বিকের সংগ্রহ ৪০। ইতিমধ্যেই ৩০৭ রানের লিড রয়েছে বাংলার। চতুর্থ দিনের সকালে আরও বেশ কিছুক্ষণ ব্যাট করে অন্তত ৫০০ -র কাছাকাছি লিড নিয়ে আশা করা যায় গুজরাতকে ব্যাট করতে দেবে বাংলা। কারণ সরাসরি ম্যাচ জেতা লক্ষ্যে থাকতে হলে অধিনায়ক মনোজ তিওয়ারিকেও সময় দিতে হবে যাতে তাঁর বোলাররা গুজরাতকে দ্বিতীয় ইনিংসে প্যাক আপ করে দিতে পারেন।

English summary
Team Bengal is focusing for straight win in the quarter final against Gujarat

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.