বার্থ-ডে বয় রায়নার জমজমাট জন্মদিন, মাস্টারব্লাস্টারের স্পেশাল টাচে খুশি-র জোয়ার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সোমবার দিনে ৩১ পড়লেন সুরেশ রায়না। পরিবারের সঙ্গে সময় কাটালেন সুরেশ রায়না। স্ত্রী প্রিয়াঙ্কা ও সন্তান গ্রাসিয়াকে নিয়ে ছবিও পোস্ট করলেন ভারতীয় দলের একসময়ের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান।

বার্থ-ডে বয় রায়নার জমজমাট জন্মদিন, মাস্টারব্লাস্টারের স্পেশাল টাচে খুশি-র জোয়ার

এদিকে দক্ষিণী এই ক্রিকেটারের জন্মদিনে স্বাভাবিকভাবেই টুইট শুভেচ্ছা বার্তার জোয়ার। এই মুহূর্তে ভারতীয় দলে নেই রায়না তাতে কী। দলের অন্যতম জনপ্রিয় এই সদস্যকে সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। নিজের শুভেচ্ছা বার্তায় বীরু শুভেচ্ছা জানানোর পাশাপাশি আশা করেছেন, যেরকম পরিশ্রমী রায়না , তেমনিই থাকুন তিনি। এবং জাতীয় দলের যোগ্য দাবিদার থাকুন এই ক্রিকেটার।

এদিকে জসপ্রীত বুমরাহ জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি আগামী দিনের সমৃদ্ধির কামনাও করেছেন। শারীরিক সুস্থতার প্রার্থনাও করেছেন ঈশ্বরের কাছে।

ভিভিএস লক্ষ্মণ নিজের শুভেচ্ছা বার্তায় বলেছেন জন্মদিনে অনেক শুভেচ্ছা, আগামী দিনে তাঁর সব স্বপ্ন পূরণের কামনাও করেছেন এই হায়দরাবাদি।

তবে সবচেয়ে বড় চমকটা এসেছেন সচিন তেন্ডুলকরের পক্ষ থেকে। স্পেশাল শুভেচ্ছা এল সচিনের পক্ষ থেকে। সপরিবার রায়নাকে জন্মদিনের লাঞ্চ খাওয়ালেন সচিন। সেই ছবিও পোস্ট করেন মাস্টারব্লাস্টার নিজেই।

এদিকে আবার বার্থ ডে- পার্টির পর আবার রায়না দম্পতি জুটিতে বেরোলেন নিমন্ত্রণ রক্ষা করতে। জাহির খানের বিয়ে স্পেশাল সাজে দু'জনকেই দারুণ দেখাচ্ছিল।

[আরও পড়ুন:ভারতীয় দলকে নিয়ে এ কেমন কথা বললেন গাভাসকর]

English summary
Suresh Raina's birthday celebrated in style, and got more glorified by Sachin's invitation
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.