ফের লাইমলাইটে শ্রীসন্থ, বিসিসিআইয়ের কাছে জবাব তলব শীর্ষ আদালতের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সোমবার বিসিসিআই কে নোটিশ জারি করল সুপ্রিম কোর্ট। এস শ্রীসন্থের পিটিশনের ভিত্তিতে এই নোটিশ জারি করল। কেরালা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ জানিয়েছিল শ্রীসন্থের ওপর ব্যান তুলে নেওয়া হোক। এরপর ডিভিশন বেঞ্চ রায় দেয় বিসিসিআই য়ের নির্বাসন বজায় রেখে দেয়।

ফের লাইমলাইটে শ্রীসন্থ, বিসিসিআইয়ের কাছে জবাব তলব সর্বোচ্চ আদালতের

২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কেসে অভিযুক্ত শ্রীসন্থ। শ্রীসন্থের মামলায় বিসিসিআইকে তাঁদের মত জানানোর জন্য ৪ সপ্তাহ সময় দিয়েছে সুপ্রিম কোর্ট। ২০১৩-র পর থেকে ক্রিকেটে ফেরার জন্য লড়াই চালাচ্ছেন শ্রীসন্থ। স্পট ফিক্সিংয়ে -র কেস ২০১৩ সালে সামনে আসায় গোটা ক্রিকেট দুনিয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। ক্রিকেট দুনিয়ায় আলোড়ন ফেললেও তাঁর ওপর বিভিন্ন সময়ে নির্বাসনের শাস্তি নেমে এলেও হাল ছাড়েননি শ্রীসন্থ।

কেরালা হাইকোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে শ্রীসন্থের পিটিশনের জন্য ৫ তারিখ শুনানি বরাদ্দ করেছিল বিসিসিআই। ৩৬ জন অভিযুক্ত এই স্পট ফিক্সিংয়ে কেসে , যাঁর মধ্যে শ্রীসন্থ অন্যতম। ২০১৫ সালে শ্রীসন্থ, অঙ্কিত চৌহান , অজিত চান্ডিলাকে প্রমাণের অভাবে ছেড়ে দিয়েছিল পাতিয়ালা ফাস্ট ট্র্যাক কোর্ট।

এরপর কেরালা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ বিসিসিআইয়ের আজীবন নির্বাসনের শাস্তি মুকুব করলেও ফের কোর্টের দ্বারস্থ হয় বিসিসিআই। ডিভিসন বেঞ্চ শ্রীসন্থের আজীবন নির্বাসনের শাস্তি বহাল রাখে। বিসিসিআইয়ের আবেদনে বলা হয়েছিল পাওয়া প্রমাণের ভিত্তিতেই তাঁর বিরুদ্ধে নির্বাসনের শাস্তি দেওয়া হয়েছে।

২০১৭ সালে-র ৭ অগাস্ট শ্রীসন্থ একটা বড় লাইফ লাইন পেয়েছিলেন যা তাঁকে ক্রিকেটে ফেরার আশা দেখিয়েছিল। কিন্তু তারপর আর সেটা ভিত্তিহীণ হয়ে যায় কেরালা হাইকোর্টের ডিভিসন বেঞ্চের রায়ে।

English summary
Supreme Court issues notice to BCCI on based with Sreesanth's petition

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.