সোশ্যাল নেটওয়ার্কে অ্যাক্টিভ হয়েই দাদা যা করলেন, হেসে খুন ভাজ্জি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সচিন , বীরেন্দ্র সেওয়াগদের থেকে কী দাদা অনুপ্রাণিত হলেন। কারণ সোশ্যাল মিডিয়ায় দাদা-র অ্যাকাউন্ট থাকলেও দাদাকে বড় একটা অ্যাকটিভ দেখা যেত না। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়া-র বাজারে নামলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

সোশ্যাল নেটওয়ার্কে অ্যাক্টিভ হয়েই দাদা যা করলেন, হেসে খুন ভাজ্জি

তবে নেমেই তাল কাটল মহারাজের। সৌরভের বড় কাছের ছেলে হরভজন সিং। ভারতীয় দলের তিনি যখন অধিনায়ক ছিলেন তখনই রমরমা ছিল টার্বুনেটেরর। সৌরভের কাছের মহলের এবং ক্রিকেট মহলের সকলেই জানে দাদা ও ভাজ্জির সম্পর্ক কতটা মাখোমাখো।

সম্প্রতি হরভজন সিং, তাঁর স্ত্রী গীতা বাসরা আর মেয়ে হিনায়া হির প্লাহা- তিনজনে গিয়েছিলেন স্বর্ণমন্দিরে। সেখানে ছবি তোলেন ভাজ্জি। স্ত্রী ও মেয়েকে নিয়ে। ভাজ্জি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

সেই ছবিটি দেখে সৌরভ টুইট করেন, '‌আরে তোমার ছেলে তো খুব মিষ্টি ভাজ্জি। অনেক অনেক আদর দিও আমার হয়ে।'‌

অর্থাৎ ভাজ্জির মেয়ে না ছেলে সেটাই গুলিয়ে বসেছিলেন সৌরভ!‌ কিন্তু কিছুক্ষণের মধ্যে নিজেই বুঝতে পারেন মারাত্মক এক ভুল করে ফেলেছেন তিনি। এরপর নিজেই শুধরে নিয়ে ফের টুইট করেন, '‌ক্ষমা করো। মেয়ে খুব মিষ্টি হয়েছে। ভাজ্জি বুঝতেই তো পারছো, আমার বয়স হচ্ছে!‌'‌

দাদা-র এই টুইট পড়ে বেশ মজা পেয়েছেন হরভজন। জবাবে লিখেছেন, '‌দাদ, থ্যাঙ্ক ইউ। আমার মেয়েকে আশীর্বাদ করার জন্য। সানার জন্যও অনেক ভালবাসা পাঠালাম। তোমার সঙ্গে খুব শিগগিরি দেখা করার অপেক্ষায় রইলাম।'‌ ‌

English summary
Sourav Ganguly tweeted in Harbhajan's handel, and does a blunder
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.