অশ্বিনের 'জাত' তুলে কথা বললেন সৌরভ,ভারতীয় স্পিনারকে নিয়ে দাদা-র ভবিষ্যতবাণী

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে মজে এখন ক্রিকেট দুনিয়া। ডেনিস লিলির তিন দশকের রেকর্ড ভেঙে নজির গড়েছেন তিনি। স্বাভাবিকভাবেই তাঁর কৃতিত্বের জন্য কুর্নিশ জানাচ্ছে গোটা ক্রিকেট দুনিয়া। মুরলীধরণ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় সকলেরই বক্তব্য অশ্বিন এক অন্য মানের স্পিনার।

অশ্বিনের 'জাত' তুলে কথা বললেন সৌরভ

টেস্টের সবচেয়ে বেশি উইকেটের মালিক যিনি, সেই মুথাইয়া ‌মুরলীধরনের সাফ বক্তব্য , 'তাঁর মতে, এই মুহূর্তে বিশ্বের সেরা স্পিনার অশ্বিন।' টেস্টে ৮০০ উইকেটের মালিক জানিয়েছেন, '‌৩০০ উইকেট নেওয়া, মোটেই সহজ কাজ নয়। শুধু এটুকুই নয়, যিনি নিজে দ্রুততম ৪০০, ৫০০, ৬০০, ৭০০ এবং ৮০০ উইকেটের মাইলফলকে পৌঁছেছিলেন সেই মুরলীধরণের মতে তাঁর রেকর্ডকেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন ভারতীয় এই স্পিনার। তাঁর মতে অশ্বিন আরও পাঁচ -ছয় বছর ক্রিকেট খেলতেই পারেন। সেক্ষেত্র কোনও কিছুই অসম্ভব নয়। তবে মুরলীর দাওয়াই এর জন্য অশ্বিনকে নিজের ফিটনেসের ওপরও জোর দিতে হবে।

এদিকে মুরলীর মত সৌরভও মজে অশ্বিনে। দাদা'র সাফ কথা, '‌অশ্বিন যখন কেরিয়ার শেষ করবে, তখন ৫০০-‌৬০০ উইকেট ওর ঝুলিতে থাকবেই।' এর ব্যাখ্যাও দিয়েছেন‌ সৌরভ। তিনি বলেছেন, '‌৫৪ টেস্টে ৩০০ উইকেট, ‌অসাধারণ কৃতিত্ব। ১০০টা টেস্ট দেশের হয়ে অশ্বিন খেলবেই। আর সেক্ষেত্রে ওর নামের পাশে ৫০০ থেকে ৬০০ উইকেট হওয়া কোনও ব্যাপার নয়।'‌

English summary
Sourav Ganguly hails Ravichandran ashwin's performance
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.