Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আর ভদ্রলোকেদের খেলা নয়, এবার ইটের বদলে পাটকেল নিয়ে জমজমাট ক্রিকেট

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আই ফর অ্যান আই, ট্যুথ ফর অ্যা ট্যুথ দীর্ঘদিনের জনশ্রুতি। তবে ক্রিকেটকে অনেকদিন অবধি জেন্টলসম্যান গেম বলা হত। কিন্তু যত দিন যাচ্ছে ততই ক্রিকেট নিজের ভদ্র পোশাক দূরে সরিয়ে রেখে আই ফর অ্যান আইয়ের রাস্তায় হাঁটছে।

আর ভদ্রলোকেদের খেলা নয়, এবার ইটের বদলে পাটকেল নিয়ে জমজমাট ক্রিকেট

এরই প্রকাশ ফের একবার দেখা গেল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। এর আগে অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের ক্রিকেটাররা নিয়মিত শ্লেজিং করতেন। কিন্তু বিন্দাস স্বভাবের ক্যারিবিয়ান ক্রিকেটও যে এর থেকে আর নিজেকে বাঁচিয়ে রাখতে পাচছে না তা প্রমণ হয়ে গেল সাম্প্রতিক ঘটনায়।

খেলা হচ্ছিল জামাইকা তালাওয়াহ-র বনাম গায়ানা আমাজন ওয়ারিয়ার্সের। জামাইকার হয়ে বল করছিলেন কেসরিক উইলিয়ামস। ব্যাট করছিলেন গায়ানার চ্যাডউইক ওয়াল্টন। উইলিয়ামসের একটি করে বল ওয়াল্টন বাউন্ডারির বাইরে পাঠাচ্ছেন আর ব্যাটে যেন কিছু একটা লিখে দিচ্ছেন। অভিনব এই কায়দায় মুগ্ধ সকলেই। আর ওয়াল্টন ক্রমাগত মেরে চলেছেন আর লিখে চলেছেন এতে পুরো ঘেঁটে ঘ বিপক্ষের বোলার উইলিয়ামস। মোট ২৬ রান উঠল বিধ্বস্ত উইলিয়ামসের ওই ওভার থেকে।

আসলে শুরুটা আগে থেকে। এর আগের ম্যাচে এই দুই প্রতিপক্ষ যখন মুখোমুখি হয়েছিলেন তখন চ্যাডউইককে আউট করেছিলেন উইলিয়ামস। এবং ব্যাটসম্যান যখন প্যাভিলিয়নে ফিরে যাচ্ছিলেন তখন একই কায়দায় ব্যাটে কিছু লিখেছিলেন ওই বোলার। তার পাল্টাই এদিন ব্যাট হাতে নেমে দেন চ্যাডউইক। ইঁট মারলে পাটকেলটি তো খেতেই হয় । দেখে নিন সেই স্লেজিংয়ের ভাইরাল ভিডিও।

English summary
Sleding is rocking in carribean premiere league
Please Wait while comments are loading...