'পথ বেঁধে দিল বন্ধনহীণ গ্রন্থি', পাঁচ বছরের বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ ধাওয়ান

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ক্রিকেট দুনিয়ার সেরা দম্পতিদের তালিকায় তাঁদের নম্বর বেশ ওপরে। তাঁরা শিখর ধাওয়ান এবং তাঁর স্ত্রী আয়েষা। বিয়ের পাঁচটা বছর পেরিয়ে আজও দারুণ খুশি ধামাকা ধাওয়ান। নিজের স্বভাবোচিত ধামাকা না দেখিয়ে বড়ই রোমান্টিক বার্তা দিলেন স্ত্রীকে। জানিয়ে দিলেন তাঁর জীবনের চালিকা শক্তি কে।

'পথ বেঁধে দিল বন্ধনহীণ গ্রন্থি', পাঁচ বছরের বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ ধাওয়ান

নিজের বার্তায় শিখর লিখেছেন, 'আমাদের বিয়ের পাঁচ বছর পূর্ণ হল,মনে হয় না তার আগে আমার জীবন কোনও জীবন ছিল, তুমি এসে আমার জীবন রঙে ভরে দিয়েছ। আমার প্রতি পদক্ষেপে তুমি, তুমিই আমার খুশি, তুমিই আমার কথা, তোমার মধ্যেই আমি পূর্ণ , প্রতিটা রাতের প্রাণের স্পন্দন তুমি, তোমার দুয়ারেই আমার মাথা নত হয়ে থাক, ভালোবাসি তোমায়, পঞ্চম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। '

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এখনও কোনও ক্রিকেটার এত সার্বজনীন ভাবে নিজের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি শেয়ার করেন না। এর আগেও বিভিন্ন সময়ে নিজের মায়ের সুস্থতা, স্ত্রী-র সুস্থতার কথা তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। নিজের খুদেদের সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও পোস্ট করেন। দিন কয়েক আগে জোহরাবরের একটি দারুণ ভিডিও-য় পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান।

আসলে মাঠে যেরকম কুল ও পাওয়ারফুল মোডে থাকেন ধাওয়ান পরিবারের সঙ্গে থাকার সময় ঠিক তার বিপরীত, স্নেহশীল বাবা , আদুরে ছেলে ও প্রেমিক স্বামী। আর নিজের এই রূপটা জগতের সামনে তুলে ধরতে পিছপাও নন ধামাকা ধাওয়ান।

English summary
Sikhar Dhawan posts touchy message for his wife on marriage anniversary
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.