ওয়ার্নি -র নতুন শখ, এবার অস্ট্রেলিয়ার কোচ হতে চান তিনি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

অস্ট্রেলিয়ান কোচ ড্যারেন লেহম্যান জানিয়ে দিয়েছেন ২০১৯ বিশ্বকাপের পর আর অস্ট্রেলিয়া দলের কোচের পদে থাকবেন না। এই অবস্থায় অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা স্পিনার জানিয়েছেন তিনি লেহম্যানের পর অজি দলকে নেতৃত্ব দিতে চান।

ওয়ার্নি -র নতুন শখ, এবার অস্ট্রেলিয়ার কোচ হতে চান তিনি

ওয়ার্নি বলেছেন, 'আমি সবসময়েই যে কোনও দেশের কোচিং করানোর জন্য প্রস্তুত। তবে নিশ্চিতভাবেই আমি অস্ট্রেলিয়ার কোচিং করাতে ভালোবাসব। বা বরং বলা ভালো কোচিং না হলেও দলের সঙ্গে কোনওভাবে যুক্ত থাকতে পারলেও খুশি হব। ' সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন জাদুকর লেগ স্পিনার।

শ্যেন ওয়ার্ন আরও বলেছেন, 'আমাদের চারপাশে ভালো কোচ রয়েছে, খুব ভালো ব্যাটিং কোচ রয়েছে, বোলিং কোচ রয়েছে। সত্যি যদি কখনো সুযোগ আসে তাহলে নিশ্চয় আগ্রহী হব, সবটাই নির্ভর করে সঠিক সময়ের ওপর। যদি বুফের (লেহম্যান) মন ভরে যায় তাহলে ও বলতে পারে তুমি কি যাবে, তাহলে আমি ঢুকতে পারব।'

এর আগে ড্যারেন লেহম্যান জানিয়েছিলেন এই কোচের চাকরিতে অনেক জায়গা ঘুরতে যেতে হয়। তিনি জানিয়েছিলেন তিনি এই কাজটি দারুণ উপভোগ করছেন। কিন্তু এর পরের ধাপে সেটা আর কতদিন করবেন তার সীমা টানতে হবে।

২০১৩ থেকে অস্ট্রেলিয়া দলের সঙ্গে দায়িত্বে রয়েছেন ড্যারেন লেহম্যান। এখনও অবধি কোচ হিসেবে তাঁর কার্যকালকে সফলই বলা চলে। ২০১৫ -য় লেহম্যানের কোচিংয়েই বিশ্বকাপ জিতিয়েছিলেন তিনি। পাশাপাশি দক্ষিণ আফ্রিকার মতো হেভিওয়েটদের বিরুদ্ধে সিরিজ জিতেছেন অজি ক্রিকেটাররা।

English summary
Shane Warne wanted to coach Australia after Darren Lehman

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.