Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছোটবেলায় ফিরলেন সচিন 'দ্য মাস্টারব্লাস্টার', হয়ে পড়লেন আবেগপ্রবণ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

৮৩ বছর আগে রনজিতে যাত্রা শুরু করেছিল মুম্বই। পায়ে পায়ে পথ চলা পেরিয়ে আজ নিজেদের ৫০০তম ম্যাচ খেলছে মুম্বই। সেই ম্যাচে তাই বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল।সেই ম্যাচে তাই বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। যাতে মুম্বইয়ের প্রাক্তন আট অধিনায়ককে সম্বর্ধনা দেওয়া হল। হাজির ছিলেন সচিন তেন্ডুলকর, দিলীপ বেঙ্গসরকার।

ছোটবেলায় ফিরলেন সচিন 'দ্য মাস্টারব্লাস্টার', হয়ে পড়লেন আবেগপ্রবণ

[আরও পড়ুন:মমতা-র সুরে সুর মেলালেন সচিন , ভিডিও বার্তায় যা বললেন মাস্টারব্লাস্টার]

এদিন মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানে হাজির ছিলেন শরদ পাওয়ার। ৮৩ বছরে ৪১ টি রনজি ট্রফি জিতেছে মুম্বই। অনুষ্ঠানে হাজির হয়ে মাস্টারব্লাস্টার ভীষণই নস্টালজিক। জানান রনজি দলে যোগ দেওয়ার আগে ড্রেসিংরুমে কীভাবে প্লেয়ারদের সঙ্গে সময় কাটানোটা তাঁকে সমৃদ্ধ করেছে। সচিন জানিয়েছেন, কিভাবে মাত্র ১৪ বছর বয়স থেকে রনজি ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়েছিলেন তিনি। কীভাবে সিনিয়ররা তাঁকে সামলে রাখতেন থেকে শুরু করে কীভাবে মুম্বই দল তাঁর পরিবার হয়ে উঠল সবই বলেছেন আবেগতাড়িত সচিন।

সচিন বলেছেন, 'আমি ১৪ বছরে নির্বাচিত হয়েছিলাম,আমায় বরোদা যেতে হয়েছিল। আমরা ট্রেনে গিয়েছিলাম। আমার রুম পার্টনার ছিল সুরু নায়েক, ইচ্ছা করেই এরকম রুম পার্টনার বেছে দেওয়া হয়েছিল, যাতে আমি ঠিক সময় ঘুমোই। বাকি সব যেন ঠিকঠাক ভাবে করি। এক কথায় সবই অদ্ভুত ছিল। সময় চলে যায়, এরমকভাবেই বড় হয়েছি। এই সমস্ত বড় ক্রিকেটারদের সঙ্গে আমি বড় হয়ে উঠেছি। আমার মনে হত এটাই বাড়ি। এভাবেই আমি মুম্বই ক্রিকেটের হয়ে উঠেছি। এখানে কখনই আমার নিজেকে বাইরের লোক মনে হয় না। '

ছোটবেলায় ফিরলেন সচিন 'দ্য মাস্টারব্লাস্টার', হয়ে পড়লেন আবেগপ্রবণ
ছোটবেলায় ফিরলেন সচিন 'দ্য মাস্টারব্লাস্টার', হয়ে পড়লেন আবেগপ্রবণ

এদিকে এর পাশাপাশি মুম্বইয়ের সাফল্যের কাহিনীও বর্ণনা করেছেন তিনি। মুম্বই প্রায় ৪৭ শতাংশ ম্যাচ জিতেছে। এটা একটা দারুণ সাফল্যের হার। মুম্বই থেকে সুনীল গাভাসকর থেকে শুরু করে আজকের অজিঙ্ক রাহানে সবাই ভারতীয় ক্রিকেটেও নিজেদের ছাপ রেখে চলেছেন।

[আরও পড়ুন:'দেখা যদি হল সখা ' তেন্ডুলকরকে দেখে যা করলেন কাম্বলি]

English summary
Sachin Tendulkar walks down the memory lane in a special occassion of mumbai team's 500 th match
Please Wait while comments are loading...