ভিডিও বার্তায় বিশ্বজয়ী দলকে শুভেচ্ছা সচিনের, সপ্তম স্বর্গে পৃথ্বীরা , দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় দলের বিশ্বসেরা হওয়া। প্রত্যাশা তো ছিলই , তাই পূরণ হওয়ার আনন্দও দারুণ। ভারতীয় ক্রিকেটার থেকে ক্রিকেটপ্রেমী সকলেই মজে এখন এই খুদে ক্রিকেটারদের বিশ্বজয়ের ঘটনায়।

ভিডিও বার্তায় বিশ্বজয়ী দলকে শুভেচ্ছা সচিনের

ভারতীয় ক্রিকেট ভগবান দল জেতার পরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দলকে শুভেচ্ছা জানিয়েছেন। টুইটারে ভিডিও বার্তা ভেসে এসেছে নিউজিল্যান্ডের মাটিতে হাজির ভারতীয় দলের জন্য। সচিন বলেছেন, 'দারুণ দলগত কাজ দিয়ে বড় স্বপ্ন পাওয়া সম্ভব। আমাদের বিশ্বচ্যাম্পিয়নদের শুভেচ্ছা, রাহুল ও পারস দারুণ কাজ করেছে। এই খুদেদের সঠিক পথ দেখানোর জন্য ধন্যবাদ। আর খুদেরা তোমাদের দারুণ জার্নি এই সবে শুরু হল। নিজেদের সেরাটা দিতে থাক, এবং খেলাটা উপভোগ কর। শুভেচ্ছা, দারুণ কেরিয়ার হক তোমাদের। '

ভিডিও বার্তায় বিশ্বজয়ী দলকে শুভেচ্ছা সচিনের

এদিকে সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছা বার্তার ঢল তাদের কাছে পৌঁছনোর আগেই বিশ্বজয়ের আনন্দে বুঁদ তারা। নিউজিল্যান্ডের মাঠে প্রায় একমাসের কাছাকাছি সময় ধরে টুর্নামেন্ট চলছে। তার মধ্যে ধাপে ধাপে স্বপ্নপূরণের পথে এগিয়ে যাওয়া। আনন্দ তো হবেই। তাই মাঠেই কাপ হাতে পাওয়ার পরেই চলল সেলিব্রেশন।

মাঠের পর ড্রেসিংরুমেও একইরকম সেলিব্রেশন। তাতেও সেই একই বাঁধা ভাঙা উচ্ছ্বাসের ছবিই ধরা পড়ল। আসলে নতুন বিশ্বচ্যাম্পিয়দের এখন পা তো সপ্তম স্বর্গে।

English summary
Sachin tendulkar praises boys and Rahul Dravid after wining u_19 world cup

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.