'আমি শ্রী শ্রী ভজহরি', নয়া অবতারে সচিন, এই ভিডিও না দেখলে নতুন বছরই বৃথা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ব্যাট হাতে তাবড় বিপক্ষের ঘাম ছুটিয়ে দেওয়া মাস্টারব্লাস্টার এবার নয়া অবতারে। শেফের ভূমিকায় তিনি। যেভাবে নিজের বারবি কিউ রান্নার ভিডিও পোস্ট করেছেন তাকে কুর্নিশ সকলের।

'আমি শ্রী শ্রী ভজহরি', নয়া অবতারে সচিন, এই ভিডিও না দেখলে নতুন বছরই বৃথা

[আরও পড়ুন:ক্রিকেটকে বিদায় জানিয়েও, ক্রিকেটেই থাকছেন নেহরা, এবার তাঁর নতুন দায়িত্ব ]

ইন্টারনেটে অত্যন্ত হিট হয় বিভিন্ন কুকিং ভিডিও। তবে সচিনের নতুন আসা এই ভিডিও যেকোনও কুকারি শ্যো-য়ের ভিডিওকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারে। ইতিমধ্যেই মাস্টারব্লাস্টারের সেই রান্নার ভিডিও তাঁর ফ্যান মহলে ভাইরাল। এর আগে সচিন বিভিন্ন সময়ে বিভিন্ন ভিডিও পোস্ট করেছেন। কখনো রাস্তা চলতি পাশের গাড়ির সওয়ারিকে বলেছেন হেলমেট পড়ে গাড়ি চালাতে ,কখনো আবার অন্য কিছু। তবে মাস্টারব্লাস্টারের বেশির ভাগ ভিডিওয় হয় ভাইরাল।

এদিন রান্নার পাশাপাশি রান্না থেকে যে দারুণ স্বাদ গন্ধ ছেড়েছে তার বিবরণও দিয়েছেন মাস্টারব্লাস্টার আর তাতেই আরও ইউনিক হয়ে উঠেছে এই ভিডিও। 'ঘ্রাণেন অর্ধভোজনম্' - এই কথা -র সূত্র ধরেই জিনিসটা থেকে আঘ্রাণ নিয়ে দেখিয়েছেন সচিন। এও দাবি করেছেন জিনিসটি দারুণ সুস্বাদু হচ্ছে। নিউ ইয়ার স্পেশাল বার বি কিউটা এককথায় এক ঘর। গ্রিলে চাপানোর আগে সচিন জানিয়েছেন এরপর যত সময় যাবে তত সুস্বাদু হবে খাদ্য দ্রব্যটি। জিভে জল আনিয়েই ছাড়বে সচিনের এই কুকিং ভিডিও।

[আরও পড়ুন:আইপিএল নিলাম নিয়ে জোর জল্পনা, কে কাকে ধরে রাখবেন জেনে নিন এক নজরে ]

ভিডিও-র ট্যাগে সচিন লিখেছেন, 'বন্ধুর জন্য নিউ ইয়ার ইভে এই রান্না করা দারুণ আনন্দের, আমি দারুণ খুশি ওঁরা এই জিভে জল আনা খাবার উপভোগ করবেন।সকলকে ২০১৮-র শুভেচ্ছা । '

English summary
Sachin in a new role this time he become a cook and his cooking video goes viral among netizen

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.