জীবনের সেরা দিন, কেন এমন বললেন রোহিত শর্মা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

জীবনের সেরা দিন, বেছে নেওয়া সহজ কাজ নয়। প্রতিটা মানুষের জীবনেই বিভিন্ন দিন আসে। তার মধ্যে থেকে যখন সেরা বেছে নেওয়া হয়, তখন মানুষ বুঝতে পারবে কোন দিনটা কতটা স্পেশাল।

জীবনের সেরা দিন, কেন এমন বললেন রোহিত শর্মা

সেরকমই রোহিত শর্মাও নিজের জীবনের সবচেয়ে স্পেশাল দিন বেছে নিলেন। তিনটি ডবল সেঞ্চুরি রয়েছে তাঁর ঝোলায়। কিন্তু সেই ডবল সেঞ্চুরির দিনকে জীবনের সেরা দিন বলেননি। বলেননি জীবনের স্পেশাল মাইলস্টোনকে। অর্থাৎ বিয়ের দিনটিকে। বিরাটের অবর্তমানে যেদিন তিনি প্রথম টিম ইন্ডিয়াকে লিড করলেন মাঠে সেটাই 'হিট ম্যানের ' জীবনের স্পেশাল দিন।

জীবনের সেরা দিন, কেন এমন বললেন রোহিত শর্মা

একদিনের সিরিজ পকেটে পোড়া হয়ে গেছে এবার রোহিতের লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজ দখল করে নেওয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে রোহিত লিখেছেন, 'জীবনে এই দিনটি কোনওদিন ভুলব না। প্রথমবার টিম লিস্ট নিয়ে মাঠে নামার পর অভিজ্ঞতাই অন্যরকম। সেটাকে কোনও কিছু দিয়ে মাপা বা কোনও কিছুর সঙ্গে তুলনা করা যায় না। এই দলের প্রত্যকের সঙ্গে খেলতে পেরে আমি গর্বিত। এঁদের প্রত্যেকে এত দক্ষ এবং এত কাজের প্রতি দায়বদ্ধ। এর থেকে খুশির আর কী হতে পারে। '

যদিও অধিনায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার ম্যাচেই ধরমশালায় বিশ্রীভাবে হারে ভারত। তবে দ্বিতীয় ম্যাচ থেকেই ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। ফের একদিনের ক্রিকেটে ২০০ হাঁকান 'হিট-ম্যান'। ২০৮ রানে অপরাজিত থাকেন তিনি। এটাই তাঁর কেরিয়ারের প্রথম দ্বিশতরান নয়, এর আগেও দু'বার দ্বিশতরান এসেছে রোহিতের ব্যাট থেকে। স্বাভাবিকভাবেই অধিনায়ক রোহিতের ধামাকা পারফরম্যান্সের পর দল দারুণ জয় পায়। দল ফের জেতে বিশাখাপত্তনমের একদিনের ম্যাচেও। সব মিলিয়ে প্রথম সিরিজও পকেটে পুড়ে নেন অধিনায়ক রোহিত শর্মা। ফলে তিনি খুশি তো হবেনই।

English summary
Rohit Sharma shares his experience of his first day captaincy in social media

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.