রোহিতের নয়া বছরের রেজোলিউশন, স্ত্রী ঋতিকাকে মাথায় রাখছেন 'হিট-ম্যান'

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

২০১৭ ক্যালেন্ডার শেষ এখন ২০১৮। নতুন বছরে বিভিন্ন মানুষ নিজের নিজের নতুন রেজোলিউশন নিয়েছেন। বাদ যাচ্ছেন না তারকারাও। 'হিট-ম্যান'- রোহিতও নিয়ে নিয়েছেন নতুন প্রতিশ্রুতি।

রোহিতের রেজোলিউশন

রোহিতের রেজোলিউশন

রোহিত শর্মা নিজের ২০১৭-র শেষদিনের অনুশীলনের শেষে করলেন পোস্ট। ২০১৭ সালটা কাঁপাকাঁপি পারফরম্যান্স দিয়েছিলেন হিট ম্যান। কিন্তু ২০১৮ সালে আরও বড় পারফরম্যান্সের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

একসঙ্গে ডিনার

একসঙ্গে ডিনার

নতুন বছরকে স্বাগত জানাতে বিশেষ টিম ডিনারেও গিয়েছিলেন রোহিতের সঙ্গী স্ত্রী ঋতিকা সজদে। তাঁদের সঙ্গে ছিলেন অজিঙ্ক রাহানে ও তাঁর স্ত্রী, পার্থিব প্যাটেলরা। সেখানেও অসাধারণ ২০১৮ প্রতিশ্রুতি দিয়েছেন রোহিত শর্মা।

স্ত্রীকে নিয়ে বিশেষ প্রতিশ্রুতি

স্ত্রীকে নিয়ে বিশেষ প্রতিশ্রুতি

২০১৬-র ১৩ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রোহিত শর্মা ও ঋতিকা সজদে। তারপর থেকেই দুজনের পথচলার শুরু। স্ত্রীকে ভীষণই মান্য় করেন হিট-ম্যান। তাঁকেই মানেন লেডি লাক। ২০১৮ সালেও নিজের স্ত্রীকে একইরকম গুরুত্ব দেবেন তিনি এমন প্রতিশ্রুতি দিচ্ছেন। তাঁকে এতটাই গুরুত্ব দেন যে টিম ইন্ডিয়ার ১৭ তম সদস্য মানা হয়। ২০০ তম শতরানের দিনেও স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। এবার তাঁরাও নতুন কেমিস্ট্রি উপহার দেবেন।

মানুষ রোহিতের অঙ্গীকার

মানুষ রোহিতের অঙ্গীকার

রোহিত শর্মার ক্রিকেটার রূপ , স্বামী রূপের পাশাপাশি মানবিক মুখও সামনে এল নতুন বছরে। তিনি অবলা পশুদের অধিকার রক্ষার জন্য আশ্বাস দিয়েছেন পাশাপাশি সাধারণ মানুষকেও আর্জি জানিয়েছেন এগিয়ে আসার জন্য।

কিন্তু বুধবার প্রথম বিবাহবার্ষিকীতে গ্য়ালারি থেকে ম্যাচ দেখলেন ঋতিকা। দুরন্ত পারফরম্যান্স করেন হিটম্যান। একদিনের ক্রিকেটে নিজের তৃতীয় শতরানটি সেরে নেন তিনি। পাশাপাশি নিজের এই ধামাকা পারফরম্যান্স উপহার হিসেবে স্ত্রী কেই উৎসর্গ করেন। ধরমশালায় ভারতীয় দলের নেতৃত্বের ব্যাটন পেয়েছিলেন রোহিত শর্মা। বিরাট বিয়ের ছুটিতে যাওয়ায় নেতৃত্বের ব্যাটন আসে রোহিতের হাতে। প্রথম ম্যাচে হতশ্রী হারের পর রোহিতের অঙ্গীকার ছিল ঘুরে দাঁড়াবে দল। রোহিতের কথামতোই দল ঘুরে দাঁড়াল। পাশাপাশি তিনি এমন ব্যাট দেখালেন যে হতবাক হয়ে গেল প্রতিপক্ষ, হতবাক দুনিয়াও।

English summary
Rohit Sharma has taken new year resolution and shares it in social media

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.