সব ভেঙেচুরে দিচ্ছেন রোহিত, এবার লক্ষ্য হোয়াইট ওয়াশ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

হিট ম্যান এখন হিটের ওপরই আছেন। ব্যাটে বল লাগলেই তা দিয়ে ধামাল দেখাচ্ছেন রোহিত শর্মা। শুক্রবার হোলকার স্টেডিয়ামে ডেভিড মিলারের রেকর্ড ছুঁয়েছেন রোহিত শর্মা।

সব ভেঙেচুরে দিচ্ছেন রোহিত, এবার লক্ষ্য হোয়াইট ওয়াশ

এদিন এবি ডিভিলিয়ার্সের একটি রেকর্ড ভেঙেছেন হিটম্যান। এক ক্যালেন্ডার ইয়ারে ডিভিলিয়ার্সের সবচেয়ে বেশি ছক্কার নজির ছিল। সেটি ভেঙে দিয়েছেন রোহিত। এ বছরে রোহিত ছয় মেরেছেন মোট ৬৪ টি। এর আগে এক বছরে সবচেয়ে বেশি ছয় মারার রেকর্ড ছিল এ বি ডিভিলিয়ার্সের। তাঁর ছিল ৬৩ টি ছক্কা। তিনি ভেঙেছিলেন ক্রিস গেইলের রের্কড। ২০১২ সালে গেইলের ছিল ৫৯ টি ছক্কার রেকর্ড ছিল তাঁর। আর ২০১৫ সালে সেই রেকর্ড ভাঙেন এবি বেবি।
সব ভেঙেচুরে দিচ্ছেন রোহিত, এবার লক্ষ্য হোয়াইট ওয়াশ

হোলকার স্টেডিয়ামের নিজের ধামাকা ইনিংসে ৪৩ বলে ১১৮ রান করেছিলেন রোহিত শর্মা। এদিন তাঁর ইনিংসে ছিল ১০ টি ছক্কা। এদিকে ছক্কার সংখ্যা এ বছর আরও কয়েকটি বাড়িয়ে নিতে পারেন। কারণ আরও একটি টি ২০ ম্যাচ বাকি আছে টিম ইন্ডিয়ার। রবিবার ওয়াংখেড়েতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের শেষ টি ২০ ম্যাচ ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে নিজের কেরিয়ারের তৃতীয় দুশো সেরে ফেলেছিলেন তিনি। তিনিই একমাত্র ব্যাটসম্যান যিনি একদিনের ক্রিকেটে একাধিক ২০০ করেছেন। সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেওয়াগ, মার্টিন গাপ্তিলের একটি করে দুশো রয়েছে। এদিকে যেভাবে এগোচ্ছিল রোহিতের ওয়াগন হুইল, সেখানে মনে হয়েছিল হয়ত ২০০ করে ফেলবেন হিটম্যান। কিন্তু রোহিত সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন তাঁর কাছ থেকে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি চাওয়াটা একটু বাড়াবাড়িই হয়ে যাচ্ছে। যত বেশি সম্ভব রান তুলতে চেয়েছিলেন।

এদিকে রবিবার ভারতের শেষ টি-টোয়েন্টি ম্যাচ শ্রীলঙ্কার বিরুদ্ধে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে সেই ম্যাচ। ওয়ান ডে সিরিজ জিতলেও হোয়াইট ওয়াশ হয়নি। এবার তাই টি-টোয়েন্টিতে সেই স্বাদটা মিটিয়ে নিতে চান স্ট্যান্ডবাই অধিনায়ক রোহিত শর্মা।

English summary
Rohit Sharma breaks de villers record, now focused to white wash the series

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.