স্যর জাদেজার নতুন বাড়ি, সোশ্যাল মিডিয়া পোস্টে কী ইঙ্গিত জাদেজার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দু -একদিন আগেই একই ওভারে ৬টি ছক্কা মেরে যুবরাজ সিংহের মতোই নজির গড়েছেন ভারতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। জাডেজা ৬ বলে ৬টি ছক্কা মেরেছিলেন আন্তঃজেলা টি-২০ টুর্নামেন্টে।

নতুন বাড়ি,এবার কী আসবে গৃহিণী, সোশ্যাল মিডিয়া পোস্টে কী ইঙ্গিত জাদেজার

ফের সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছেন স্যার জাদেজা। টেস্ট দলের জার্সি গায়ে খেলে পারফরম্যান্স দিয়েছেন দিন কয়েক আগেই। তবে জাতীয় দলের জার্সি গায়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে খেললেও সীমায়িত ওভারের ক্রিকেটে তাঁকে জায়গা দেননি নির্বাচকরা। আবার সামনেই দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে যাবেন তিনি। তাঁর আগে আর পাঁচজনের মতে নিজের ফাঁকা সময়ে বিভিন্ন রকম কাজ করে নিচ্ছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নিজের নির্মীয়মান বাড়ির ছবি দিলেন স্যার জাদেজা। এমনিতেই বেশ শৌখিন জাদেজার রয়েছে ঘোড়ার শখ। জামনগরে নিজের নির্মীয়মান বাড়িতে নিশ্চয় সে সব কিছু-র ব্যবস্থা রাখবেন তিনি। নিজের বাড়ির বৈশিষ্ট্য হিসেবে ট্যাগলাইন দিয়েছেন, 'তৈরি হচ্ছে ক্রিকেট বাংলো, হোম সুইট হোম।'

“Cricket bungalow”is getting ready 🏠😜 #homesweethome #peace #RajputBoy

A post shared by Ravindrasinh Jadeja (@royalnavghan) on Dec 18, 2017 at 1:08am PST

এদিকে এখানেই থামেননি তিনি। ঘরের পরেও নিজের একটা সেলফি পোস্ট করেছেন তিনি। তাঁর ছবির পাশের লেখাটি বিভিন্ন গোয়েন্দাদের নাক উসকে দিতে পারে। স্যার জাদেজা লিখেছেন, 'আমার শুধু একটাই জেদ,মাথায় তাজ, সঙ্গে বিশেষ কেউ আর এই দুনিয়ায় রাজ। '

জাদেজার এই শায়েরি কী ইঙ্গিত দিচ্ছে? নিছক নিন্দুকদের আরও কিছুটা নিউজপ্রিন্ট ভরানো খবর নয় তো! তা হবেই বা কেন? এমন শায়েরির কিছু তো মানে রয়েইছে। শীঘ্রই হয়তো কৌতুহলের নিবৃত্তি ঘটাবেন তিনি। তাই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখবেনই উৎসাহীরা। 

English summary
Ravindra Jadeja posts his picture before the newly constructed home

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.